শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কেন্দুয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২০ পরিবার পেল সরকারি সহায়তা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০১, ১ মে ২০২৩

কেন্দুয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২০ পরিবার পেল সরকারি সহায়তা

কেন্দুয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২০ পরিবার পেল সরকারি সহায়তা

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চৌকিধরা নয়াপাড়া ও একই ইউনিয়নের পাছ হারুলিয়া গ্রামে ভয়াবহ পৃথক দুটি অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন। 

সহায়তা বাবদ জেলা প্রশাসন কর্তৃক বরাদ্দ দেওয়া ঢেউটিন ও নগদ অর্থ সোমবার (১ মে) বিকেলে ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করেন, কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাবেরী জালাল। 

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আজিজুর রহমান ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ জাকির আলম ভূইয়া উপস্থিত ছিলেন। 

পিআইও আজিজুর রহমান বলেন, চৌকিধরা নয়াপাড়া গ্রামের ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের প্রত্যককে ২ বাণ্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে টাকা এবং হারুলিয়া গ্রামের ৬টি পরিবারের প্রত্যককে ৭ হাজার করে টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

এর আগে গত ২ এপ্রিল দুপুরে চৌকিধরা নয়াপাড়া গ্রামে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪টি পরিবারের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায় এবং গত ৫ এপ্রিল গভীর রাতে একই ইউনিয়নের পাছ হারুলিয়া গ্রামে এক অগ্নিকাণ্ডের ঘটনায় ৬টি পরিবারের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ভস্মিভূত হয়। এ অবস্থায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মানবেতর জীবনযাপন করে আসছে। 

আরও পড়ুন: জয়পুরহাটে ট্যাম্পেন্ডল ট্যাবলেটসহ এক মাদক কারবারী আটক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808