বুধবার ০৬ ডিসেম্বর ২০২৩, ২২ অগ্রাহায়ণ ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

নিখোঁজের দুইদিন পর মিললো শিশুর মরদেহ 

প্রকাশিত: ২১:২৬, ১২ সেপ্টেম্বর ২০২৩

নিখোঁজের দুইদিন পর মিললো শিশুর মরদেহ 

নিখোঁজের দুইদিন পর মিললো শিশুর মরদেহ 

নিখোঁজের দুদিন পর বাড়ির পাশে ঝোপে মিলল শিশুর মরদেহ। জামালপুরের দেওয়ানগঞ্জে  নিখোঁজের দুই দিন পর নুসরাত হাবিবা (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে পুলিশ প্রশাসন। 

আজ সোমরার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বাঘারচর বেপারী পাড়া থেকে  শিশুটির বাড়ির কাছের একটি ঝোপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ১ নং ডাংধরা   ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান  এ তথ্য নিশ্চিত করেন। শিশু নুসরাত হাবিবা দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের বেপারী পাড়া  গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে।

নিহত শিশুটির পরিবারের সদস্যদের তথ্যের বরাত দিয়ে সানন্দবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ  আব্দুর রহিম বলেন, “গত শনিবার সকাল ১০টার দিকে হাবিবা বাড়ি থেকে একটু অদূরে এক দোকানে খরচ আনতে  যায়। পরে সহপাঠীদের সঙ্গে বাড়ি ফিরছিল। পথে একটি দোকানে সহপাঠীরা কিছু কিনতে দাঁড়ালে হাবিবা একাই বাড়ির উদ্দেশ্যে রওনা হয়"। “হাবিবার বাড়ি ফিরতে দেরি হচ্ছে দেখে তার মা মেয়েকে খুঁজতে বের হলে বাড়ির কাছাকাছি এক স্থানে তার ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখেন। 

তিনি আরও বলেন, কিছুক্ষণ পর তার বাবার  মোবাইল ফোনের এক লক্ষ পঞ্চাশ হাজার  টাকা মুক্তিপণ দাবি করে একটি অডিও কল আসে। বিষয়টি পুলিশকে জানালে মেয়েকে মেরে ফেলা হবে বলে অডিও বার্তায় হুমকি দেওয়া হয়। হাবিবার বাবা আশরাফুল  বিষয়টি থানায় জানালে পুলিশের একাধিক ইউনিট হাবিবাকে উদ্ধারকাজে নামে। আজ সোমবার দুপুরে বাড়ির কাছের এক ঝোপ থেকে শিশুটির লাশ উদ্ধার হয়”।

এ বিষয়ে জানতে চাইলে দেওয়ানগঞ্জ মডেল থানার  অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার বলেন, “মেয়েটিকে জীবিত উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করেছিল।  কিন্তু শেষ রক্ষা হলো না। এখন তার লাশ উদ্ধার করে জামালপুরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নৌকার মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুলের গণসংযোগ ও পথসভা অব্যাহত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808