শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শেরপুরের ঝিনাইগাতীর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১২:১২, ৬ অক্টোবর ২০২৩

আপডেট: ১২:১৩, ৬ অক্টোবর ২০২৩

শেরপুরের ঝিনাইগাতীর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা

শেরপুরের ঝিনাইগাতীর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদকে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।৪ নবেম্বর বুধবার উপজেলা হল রুমে সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীরের সভাপতিত্বে এই অভিনন্দন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তার পদোন্নতিজনিত বদলী হওয়ায় অভিনন্দন ও উপজেলায় দুই বছর তিন মাসে তার কর্মময় জীবনের কাজের দক্ষতা ও অভিজ্ঞতার প্রশংসা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম এ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। 

আন্যান্যদের মধ্য থেকে নির্বাহী কর্মকর্তা সাহসিকতার সাথে সরকারের অর্পিত দায়িত্ব পালন করেছেন তার উপর বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাজীব সাহা,উপজেলা প্রকৌশলী শুভ বসাক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, ওসি তদন্ত আবুল কাশেম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম ও প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক গোলাম রব্বানী টিটু প্রমুখ।

এ ছাড়াও উপজেলার প্রত্যেক সরকারী অধিদপ্তরের সকল কর্মকর্তাগণ বিদায়ী ইউএনওর কাজের সন্তষ্টি প্রকাশ করে বক্তব্য রাখেন । বিদায়ী ইউএনও ফারুক আল মাসুদ বলেন ঝিনাইগাতী উপজেলায় সকলের সহযোগিতায় সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পেরে  আনন্দবোধ করছি । আপনারা আমার ও পরিবারের জন্যে দোয়া করবেন যেন সামনের দিনে সরকারের দেয়া দায়িত্ব পালন করে দেশ সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি । ঝিনাইগাতী অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদের সহযোগিতায় বিদায়ী ইউএনকে অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

আরও পড়ুন: গারো পাহাড়ে আবারও বন্যহাতির মরদেহ উদ্ধার


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808