সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ২১:২১, ৬ জুন ২০২৩

রামগঞ্জে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রামগঞ্জে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লক্ষ্মীপুরের রামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে দেশের অন্যতম পত্রিকা জাতীয় দৈনিক যায়যায়দিনের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। জেজেডি ফেন্ডস ফোরামের উদ্যোগে মঙ্গলবার (০৬ জুন) দুপুরে রামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

যায়যায়দিন রামগঞ্জ উপজেলা প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্ছুর সার্বিক সহযোগীতায় রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রহমত উল্যাহ পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি ড. আনোয়ার হোসেন খানের প্রতিনিধি ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম মো: নুরুল আমিন ভুইয়া, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম সুমন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাসেম মাস্টার, পৌর কৃষকলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলন মেহেদী হাসান সুমন, পৌর কাউন্সিলর মেহেদী হাসান শুভ, যুবলীগ নেতা কামরুল হাসান মাছুম, সাংবাদিক, মোঃ আবু তাহের হৃদয়, সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, মো: কাউছার হোসেন, জাকির হোসেন সুমন, রাজু আহমেদ প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক ইকবাল খন্দকার শান্ত, রাজন পাটোয়ারী, মোঃ ছায়েদ হোসেন,আবদুর রহমান, পারভেজ হোসাইন,  শাহআলমসহ অনেকে।
অনুষ্ঠানে বক্তাগণ দৈনিক যায়যায়দিনের সমৃদ্ধ ইতিহাস রোমন্থন করে বলেন, অন্যায়-অসত্য আর অসুন্দরের বিরুদ্ধে সোচ্চার থেকে যায়যায়দিন প্রতিনিয়ত পাঠকপ্রিয়তায় এগিয়ে যাচ্ছে।

এ সময় বক্তাগণ যায়যায়দিন তার নিরপেক্ষতা ও ন্যায়বোধের আদর্শ বজায় রেখে অতীতের ন্যায় আগামী দিনেও গণমানুষের কণ্ঠস্বর হিসেবে কাজ করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

আরও পড়ুন: পরিদর্শনে গিয়ে কর্মকর্তা দেখেন ক্লিনিক বন্ধ, ফিরে যাচ্ছে রোগী


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809