মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০ আশ্বিন ১৪৩০

রামগঞ্জ প্রেসক্লাবের নবাগত কমিটিকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯:০৭, ২১ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:১৮, ২১ আগস্ট ২০২৩

রামগঞ্জ প্রেসক্লাবের নবাগত কমিটিকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগঞ্জ প্রেসক্লাবের নবাগত কমিটিকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

দীর্ঘ প্রতিক্ষার পর রামগঞ্জ উপজেলায় কর্মর সাংবাদিকবৃন্দ আজ ঐক্যবদ্ধ। কয়েক বছর রামগঞ্জ উপজেলায় দুইটি প্রেসক্লাব থাকলেও আজ একটিতে রুপান্তরিত হয়েছে। গত (১৬ আগস্ট) বুধবার সন্ধায় লক্ষ্মীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মেদ হেলাল ও সাধারণ সম্পাদক মোঃ সাঈদুল ইসলাম পাবেলের উদ্যোগে, আগামী ছয় মাসের জন্য রামগঞ্জ উপজেলায় ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রকাশ করা হয়।

এই কমিটিতে খালেদ মামুদ ফারুককে সভাপতি ও এম কাউছার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। তাছাড়া বেলায়েত হোসেন বাচ্চুকে সিনিয়র সহ-সভাপতি, জাকির হোসেন পাটওয়ারীকে সহ-সভাপতি, জাকির এইচ সুমনকে যুগ্ম-সাধারণ সম্পাদক, মনির হোসেন বাবুলকে অর্থ সম্পাদক, ইকবাল হোসেনকে দপ্তর ও প্রচার সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, এস এম বাবুল, একে এম আর মুকুল, আবু তাহেরকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে। তারই সুবাধে গতকাল সকালে রামগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি খালেদ মাহমুদ ফারুককের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এম কাউছার হোসেনের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি রহমত উল্যাহ পাটোয়ারী, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মাসুদ রানা মনি, দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি জিএস নজরুল ইসলাম, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি শাখাওয়াত হোসেন সাকা, সাংবাদিক হালিম খাঁন লিটন, দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোঃ রাজু হোসেন, দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি মোঃ পারভেজ হোসেন, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি ছায়েদ হোসেন, দৈনিক ভোরের সময় প্রতিনিধি হাসানুর জামান, দৈনিক গণজাগরন প্রতিনিধি সোহেল চৌকিয়া, দৈনিক আজকালের খবর প্রতিনিধি শাহ আলম, দৈনিক স্বদেশ বিচিত্রা প্রতিনিধি মোঃ আবদুর রহমান, এশিয়ান টিভির রামগঞ্জ প্রতিনিধি জাহিদ হাসান, সাংবাদিক ইকবাল খন্দকার শান্ত, সাংবাদিক সাফায়েত হোসেন, মোঃ এমরান হোসেন রাজন, দৈনিক মাতৃভূমির খবর প্রতিনিধি নুর নবী গাজী, দৈনিক আজকের পদ্মা নজরুল ইসলাম স্বপন, দৈনিক দেশ প্রতিদিন তারেক হোসেন ও দৈনিক ঢাকার ডাক প্রতিনিধি সাইফুল ইসলাম প্রমূখ।

এই আলোচনা সভায় রামগঞ্জ উপজেলা কর্মরত সকল সাংবাদিকবিন্দুু বিভিন্ন সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরেন। সবাই বলেন, সাংবাদিকরা হলো কলম সৈনিক, কলমের শক্তি অস্ত্রের শক্তির চাইতেও বেশি। সঠিক লেখনির মাধ্যমে শহর ও গ্রামগঞ্জের নানা ধরনের জানা অজানা তথ্য তুলে ধরতে হবে।

আরও পড়ুন: নবাগত পুলিশ সুপার আগমন উপলক্ষে ঝিনাইগাতী থানা পুলিশের সুধী সমাবেশ