সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সাথে পৌর মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২১:২০, ৩১ আগস্ট ২০২৩

রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সাথে পৌর মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সাথে পৌর মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাংবাদিকরা হলেন জাতীর বিবেক এবং রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। কোন কারনে যদি একটি স্তম্ভ ক্ষতিগ্রস্থ হয় তাহলে দেশের অপূরনীয় ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। সাংবাদিকদের লেখনিতে সমাজের সমস্যা ও সম্ভাবনার চিত্র ফুটে উঠে। তাদের লেখনির মাধ্যমে বিবেক জাগ্রত হয়।

সামান্য ভুলের কারনে বা মিথ্যা তথ্যের মাধ্যমে সমাজ ক্ষতিগ্রস্থ হতে পারে। রামগঞ্জবাসী চায় রামগঞ্জ উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করবেন এবং দেশ গঠনে অগ্রণী ভূমিকা রাখবেন।

রামগঞ্জ পৌরসভার মেয়র ও বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী গতকাল রামগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি খালেদ মাহমুদ ফারুকের সভাপতিত্বে এসময় রামগঞ্জ পৌরসভার সমস্যা ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে মেয়রের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, সহ সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির
হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক ও সময়ের আলো প্রতিনিধি এম কাউছার, যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি জাকির হোসাইন সুমন, অর্থ সম্পাদক ও দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, দপ্তর ও প্রচার সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, নির্বাহী সদস্য ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, দৈনিক মানবজমিন প্রতিনিধি আবু তাহের, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি নজরুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন: পথ পাঠাগারের আয়োজনে স্কুল ভিত্তিক শিশুদের মেধা অন্বেষণ প্রতিযোগিতা শুরু


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809