মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই উন্নয়ন সম্ভব-ড. আনোয়ার খান এমপি

প্রকাশিত: ১৭:৫২, ২০ মে ২০২৩

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই উন্নয়ন সম্ভব-ড. আনোয়ার খান এমপি

ড. আনোয়ার খান এমপি

লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড.আনোয়ার হোসেন খান এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় আসতে চায় জনগণের ভোটে। জনগণ চাইলে আছি, না চাইলে নাই। এই মানসিকতা যার তিনি বিদেশি বা দেশীয় ষড়যন্ত্রকারীদের ভয় পাবেন এটা ভাবার কোনো কারণ নেই।

শনিবার (২০ মে) সকাল ১০টায় রামগঞ্জ উপজেলার সমেষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপি এসব কথা বলেন।

৩নং ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনের সভাপতিত্বে ও ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আরিফুর রহমানের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইসলাম, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ আবদুল মোহাইমেন।

এসময় আনোয়ার খান এমপি আরও বলেন, বিগত ২০০৯ সালের পর জনগণ ২০১৪ এবং ২০১৮ সালে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে। কারণ দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। আমি আশা করি গত সাড়ে ১৪ বছরে বাংলাদেশে যে ব্যাপক পরিবর্তন হয়েছে, জনগণ সেদিকে একটু বিশেষভাবে মনোযোগ দিবেন। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এই উন্নয়ন সম্ভব হয়েছে। রামগঞ্জে স্কুল, কলেজ, মাদ্রাসা ও রাস্তাঘাট পাকা হয়েছে। দেশের সকল উন্নয়ন আওয়ামী লীগের শাসনামলেই হয়েছে।

চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন প্রকল্পের অধীনে ১ কোটি ৪২ লাখ ৫৯ হাজার ৭২৭ টাকা প্রাক্কলিত মূল্যে এটি বাস্তবায়ন করে এলজিইডি ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ঠিকাদারি প্রতিষ্ঠান ছিলেন মেসার্স আহমেদ এন্টারপ্রাইজ।

তিনি আরো বলেন, গণতান্ত্রিক দেশে ক্ষমতার মালিক বিদেশিরা নয়, বরং মালিক হলো দেশের জনগণ। সুতরাং ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ। এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান আনোয়ার খান।

এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা
প্রকৌশলী জাহিদুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামছু, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রহমত উল্যাহ পাটোয়ারী, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফিরোজ আলম, যুবলীগ নেতা আবদুল আজিজ, স্কুল কমিটির সহ সভাপতি হারুন অর রশিদ, ইউপি সদস্য আবদুল কাদের, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোতাহের হোসেন শেখ, সাবেক ইউপি সদস্য সালাউদ্দিন সুমন, সমাজকর্মী শাহীন খুশী, সমষপুর ছাত্র ফোরামের সাবেক সভাপতি মিলন হোসেন প্রমূখ। এ সময় শিক্ষক, কমিটির সদস্য অভিভাবক, ছাত্রছাত্রী ও এলাকার শত শত বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে বালুয়া চৌমুহনী-শ্যামপুর মিয়ারহাট এবং সাহপুর-শাহজকি রাস্তার উদ্বোধন করেন আনোয়ার খান এমপি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন করপাড়া ইউনিয়ন আওয়ামী
লীগের সভাপতি মজিবুল হক মজিব, সাধারণ সম্পাদক তসলিম হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপু মাল, করপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ হোসাইন প্রমুখ।


আরও পড়ুন: দুর্গাপুরে পৃথক দুই মামলায় বিএনপি’র দুই নেতা গ্রেফতার


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809