সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

নেত্রকোনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন ঝুমা তালুকদার 

প্রকাশিত: ২১:২০, ২৭ নভেম্বর ২০২৩

নেত্রকোনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন ঝুমা তালুকদার 

জান্নাতুল ফেরদৌস আরা (ঝুমা তালুকদার)

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দূর্গাপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সদ্য পদত্যাগ করা দূর্গাপুর উপজেলা চেয়ারম্যান জালাল তালুকদার এর একমাত্র কন্যা জান্নাতুল ফেরদৌস আরা (ঝুমা তালুকদার)

রোববার (২৬ নভেম্বর) রাতে Jannatul Ferdous Jhuma ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

তিনি নেত্রকোনা-১ আসনের (দুর্গাপুর-কলমাকান্দা) জনসাধারণের উদ্দেশ্য জানান,আসসালামু আলাইকুম। আমি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-০১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু দলীয় মনোনয়ন না পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ এবং দলীয় সিদ্ধান্তে আমি আপনাদের দোআ এবং ভালোবাসা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। আমি সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার সাহেবের একমাত্র কন্যা।

আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। আমি গত পাঁচ বছর দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে দুর্গাপুর কলমাকান্দা বাসীর সেবা করতে চাই। আমার পিতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার সাহেবের উত্তরাধিকারী হিসেবে আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। প্রিয় দুর্গাপুর-কলমাকান্দা বাসী আমি আপনাদের দোআ এবং সমর্থন প্রত্যাশী।

আরও পড়ুন: বারহাট্টা সরকারি ডিগ্রী কলেজ এইচএসসি ফলাফলে জেলায় শীর্ষে


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808