মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

নেত্রকোনা-১ আসনের নৌকার প্রার্থী রুহীকে অভ্যর্থনা 

প্রকাশিত: ২০:২৮, ২৯ নভেম্বর ২০২৩

নেত্রকোনা-১ আসনের নৌকার প্রার্থী রুহীকে অভ্যর্থনা 

নেত্রকোনা-১ আসনের নৌকার প্রার্থী রুহীকে অভ্যর্থনা 

নেত্রকোনা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এই প্রথম নির্বাচনী এলাকায় আসেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোশতাক আহমেদ রুহী। বুধবার সড়কপথে প্রায় শতাধিক প্রাইভেট ও দুই সহস্রাধিক মোটরসাইকেল বহর নিয়ে নেত্রকোনা থেকে তাকে এগিয়ে আনেন তার কর্মী-সমর্থকরা। 

প্রথমে তিনি দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরে রাতে কলমাকান্দার জেলা পরিষদ অডিটরিয়াম হল রুমে নির্বাচন প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন তিনি। এ সময় দলের লোকজন তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার ঘোষণা দেন।
এ সভায় সভাপতিত্ব করেন কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন।   

উল্লেখ্য, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিনন্দ্বীতা করতে নেত্রকোনা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ২২ জন প্রার্থী। পরে এই আসনে নৌকার মনোনয়ন দেওয়া হয় মোশতাক আহমেদ রুহীকে। জাতীয় পার্টি থেকে এই আসনে লাঙ্গল প্রতীক পেয়েছেন সাবেক সংসদ সদস্য গোলাম রব্বানী। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. আতাউর রহমান খান, রংছাতি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আফতাব উদ্দিন ও জাকের পার্টি থেকে মো. ছমির উদ্দিন। 

আরও পড়ুন:  তালিকায় আসেনি অনেক ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের নাম উফশী প্রনোদনার বীজধান ও সার প্রকাশ্যে বিক্রি করছেন নামধারী কৃষকরা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809