মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন রুমী (র:) মাজার জিয়ারত করেন অসীম কুমার উকিল

নির্বাচন প্রচারণা শুরু

প্রকাশিত: ১৯:১৫, ২৯ নভেম্বর ২০২৩

আপডেট: ২০:১১, ২৯ নভেম্বর ২০২৩

মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন রুমী (র:) মাজার জিয়ারত করেন অসীম কুমার উকিল

মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন রুমী (র:) মাজার জিয়ারত করেন অসীম কুমার উকিল

নেত্রকোনার মদনপুরে হযরত শাহ সুলতান কমর উদ্দিন রুমী (রঃ) মাজারে গভীর শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি অসীম কুমার উকিল।

মঙ্গলবার বেলা ৩টায় অসীম কুমার উকিল তার প্রিয় সহধর্মীনি অধ্যপক অপু উকিলকে নিয়ে শাহ সুলতান মাজার প্রাঙ্গণে পৌছলে কেন্দুয়া ও আটপাড়া উপজেলার শত শত নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হন তারা। এসময় নেতাকর্মীরা শেখ হাসিনার সরকার, বারবার দরকার, ৭ জানুয়ারীর সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন ইত্যাদি শ্লোগান দিয়ে অসীম কুমার উকিল ও অপু উকিলকে বরণ করেন।

পরে অসীম কুমার উকিল কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভ‚ঞা, আটপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের
চেয়ারম্যান হাজী খায়রুল ইসলামকে নিয়ে হযরত শাহ সুলতান কমর উদ্দিন রুমী (রঃ) মাজারে গিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে বিশাল মোটর শোভা যাত্রা নিয়ে কেন্দুয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 

এসময় অসীম কুমার উকিল বলেন, তোমার আমার ঠিকানা পদ্মা, মেঘনা, যমুনা, তুমি কে আমি কে, বাঙালী, বাঙালী বারবার দরকার শেখ হাসিনার সরকার ইত্যাদি শ্লোগান দিয়ে বলেন, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে। 

তিনি বলেন, সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার এ বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, সকল বেদাবেদ ভুলে গিয়ে আমাদের সবার মনে করাতে হবে আমরা যারা নৌকাকে ভালোবাসি আমাদের সবার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর আসনে বসাতেই সকলকে একযোগে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। অসীম কুমার উকিল দুই উপজেলার দলীয় নেতাকর্মী বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও সাংবাদিকদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

আরও পড়ুন: শাহ সুলতান (রা:) এঁর মাজার জিয়ারত করবেন: অসীম কুমার উকিল


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809