সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শাহ সুলতান (রা:) এঁর মাজার জিয়ারত করবেন: অসীম কুমার উকিল

প্রকাশিত: ২০:৫৪, ২৭ নভেম্বর ২০২৩

শাহ সুলতান (রা:) এঁর মাজার জিয়ারত করবেন: অসীম কুমার উকিল

অসীম কুমার উকিল এমপি

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৯-নেত্রকোণা-০৩ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাটি মানুষের নেতা আটপাড়া-কেন্দুয়া উপজেলাবাসীর নিরাপদ আশ্রয়স্থল ও কান্ডারী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন সাংসদ অসীম কুমার উকিল

আগামীকাল ২৮ নভেম্বর দুপুর ২ ঘটিকায় নির্বাচন উপলক্ষে দলীয় প্রচারণার লক্ষ্যে প্রথমেই তিনি হযরত শাহ সুলতান (রা:) এঁর মাজার শরীফ জিয়ারত করবেন। এ সময় সাংসদ অসীম কুমার উকিলের সহধর্মীনি বাংলাদেশ যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সম্মানীত সদস্য সাবেক এম.পি ভাটী বাংলার অগ্নী কন্যা অধ্যাপিকা অপু উকিল।

এ বিষয়টি নিশ্চিত করেছেন আটপাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুজ্জামান খান টিটু। তিনি আরো বলেন, আটপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে মদনপুরের উদ্দেশ্যে রওনা হবেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াজান সদর ইউনিয়নের ৩ বারের চেয়ারম্যান তরুন প্রজন্মের আইকন মো: ফেরদৌস রানা আনজু বলেন, আমরা এ উপলক্ষে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছি। আমরা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে জননেত্রী শেখ হাসনার নৌকার মাঝি অসীম কুমার উকিলকে বরণ করার জন্য মদনপুরের উদ্দেশ্যে রওনা হবো। তিনি সকলকে উপস্থিত থাকার জন্য আহŸান করেছেন।

আরও পড়ুন: নেত্রকোণায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808