শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শেরপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম

প্রকাশিত: ১০:১৩, ১ ডিসেম্বর ২০২৩

শেরপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম

শেরপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। 

৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় সহকারী রিটার্নিং অফিসার ও ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া’র নিকট মনোনয়ন পত্র জমা দেন তিনি। 

এ সময় সাথে ছিলেন, সরোয়ার বাহাদুর লাল,ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা সন্তান ফকির সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জাকির হোসেন,সাবেক ছাত্রলীগের সভাপতি ও বণিক সমিতির সেক্রেটারি ফারুক আহমেদ ফারুক,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান ধলুসহ বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ। মনোনয়ন পত্র জমাদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন,আমি ৪ বার দলের কাছে নৌকার মনোনয়ন চেয়েছি। কিন্তু আমাকে মনোনয়ন দেওয়া হয়নি। বারবার শ্রীবরদী উপজেলার মানুষকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে।

৫২ বছরেও ঝিনাইগাতী থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। আমি ২০ বছর যাবত ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি।

এছাড়াও উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলাম। ঝিনাইগাতীর মানুষের অনুরোধ ও পরামর্শে উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগ করে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি তাই আমি আমার এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও পরামর্শ করেছি। যেহেতু আমি দীর্ঘ ২০/২৫ বছর আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশে ছিলাম ও কাজ করেছি এবং প্রায় ৫ বছর উপজেলা চেয়ারম্যান ছিলাম। এতে মানুষের সেবায় সার্বক্ষণিক ব্যস্ত ছিলাম আমি।আমি আশা করছি, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন: মরমী কণ্ঠশিল্পী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের ২৩ তম মৃত্যুবার্ষিকী আজ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808