মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ময়মনসিংহ সিএন্ডএফ সমবায় সমিতির ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত: ২০:৩০, ২৪ নভেম্বর ২০২৩

ময়মনসিংহ সিএন্ডএফ সমবায় সমিতির ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ময়মনসিংহ সিএন্ডএফ সমবায় সমিতির ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বৃহত্তর ময়মনসিংহ সিএন্ডএফ কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লিমিটেড কর্তৃক আয়োজিত ফুটবল টুর্ণামেন্ট সিজন-২০২৩ইং এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় হালিশহর শারীরিক শিক্ষা কলেজ মাঠে এ টুর্ণামেন্টের উদ্বোধন হয়।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক শরীফুল হাসান লিংকন এর পরিচালনায় উদ্বোধনী খেলায় এসোসিয়েশনের উপদেষ্টা উদ্বোধক খন্দকার লতিফুর রহমান আজিম।

প্রধান অতিথি বৃহত্তর ময়মনসিংহ সমিতি চট্টগামের মহাসচিব প্রকৌশলী মোহাম্মদ শামীম, বিশেষ অতিথি চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেটের যুগ্ম কমিশনার মো. মিজানুর রহমান, সানমার ওশান সিটি অনার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক।  আরও উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের সভাপতি মোঃ মন্জুরুল হক মন্জু,সাধারন সম্পাদক মো. সাখাওয়াত হোসেন, টুর্ণামেন্টের আহবায়ক মজিবুর রহমান শাহআলম এবং সদস্য সচীব মো. শাহআলম প্রমুখ।

বক্তারা বলেন, সুস্থ দেহ ও মন কাজের প্রতি আগ্রহ এবং কাজের গতি বাড়ায়। আর দেহ ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলার মাধ্যমে একজন মানুষ শারীরিক ও মানসিক সুস্থতা লাভের পাশাপাশি ভ্রাতৃত্ব, সহমর্মিতা ও নেতৃত্বের গুণ অর্জন করে। বর্তমান সময়ে শহরাঞ্চলে খেলার মাঠ দিনে দিনে কমছে।

আরও পড়ুন: নওগাঁ মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম, সম্পাদক এবাদুল হক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809