শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ভূমি সেবা সপ্তাহ ২০২৩ কেন্দুয়ায় ৬ কর্মকর্তা পুরস্কৃত

প্রকাশিত: ০৭:৩০, ২৯ মে ২০২৩

ভূমি সেবা সপ্তাহ ২০২৩ কেন্দুয়ায় ৬ কর্মকর্তা পুরস্কৃত

ভূমি সেবা সপ্তাহ ২০২৩ কেন্দুয়ায় ৬ কর্মকর্তা পুরস্কৃত

ভূমি সেবা সপ্তাহ ২০২৩ এর মূল্যায়নে কেন্দুয়া উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ৬ ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা পুরষ্কৃত হয়েছেন।

রোববার দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা প্রশাসন থেকে তাদের হাতে স্ব-স্ব কাজের স্বীকৃতি স্বরূপ স্মার্ট সনদপত্র তুলে দেয়া হয়।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. রাজিব হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা এ সনদপত্র তুলে দেন।

যারা পুরষ্কার পেয়েছেন তাদের মধ্যে ভিপি সম্পত্তির শতভাগ খাজনা আদায়ের জন্য কান্দিউড়া ইউনিয়ন সহকারী কর্মকর্তা মোফাজ্জল হোসাইন, অফিস ম্যানেজম্যান্ট ও সততার জন্য বলাইশিমুল ইউনিয়ন ভ‚মি সহকারি কর্মকর্তা শফিকুল ইসলাম ইনুভেশন ও প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ১ ইঞ্চি জমিও পতিত রাখা যাবেনা এ উদ্বাভন সফল বাস্তবায়নের জন্য দলপা ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসাইন, এলডি ট্যাক্স কার্যক্রমের জন্য নওপাড়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নূর আহম্মদ, রিপোর্ট রিটার্নের জন্য মাসকা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ মজিবুর রহমান ও দূর্নীতিমুক্ত দ্রুত নামজারীর জন্য পাইকুড়া ইউনিয়ন ভ‚মি সহকারী কর্মকর্তা এ.কে.এম ফজলুল হক রয়েছেন।

ভারপ্রাপ্ত ইউএনও সহকারি কমিশনার (ভূমি) মো. রাজীব হোসেন জানান, ভ‚মি সেবা সপ্তাহ উপলক্ষে ভালো কাজের মূল্যায়ন করে তাদেরকে এ পুরষ্কার ও সনদ দেয়া হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্যদেরও মূল্যায়ন করে পরবর্তীতে পুরষ্কার দেয়া হবে বলে জানান তিনি। 

আরও পড়ুন: আটপাড়ায় সুধী সমাবেশ অনুষ্ঠিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808