শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

আম কুড়াতে গিয়ে নিখোঁজ: একদিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: ১৯:০১, ৩১ মে ২০২৩

আম কুড়াতে গিয়ে নিখোঁজ: একদিন পর শিশুর লাশ উদ্ধার

আম কুড়াতে গিয়ে নিখোঁজ: একদিন পর শিশুর লাশ উদ্ধার

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে নিখোঁজের একদিন পর পুকুরে কাঠের গুড়ি দিয়ে চাপা দেওয়া অবস্থায়  মাসুম মন্ডলের পুত্র মোঃ রমজান আলী(৭)নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।

৩১ মে বুধবার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরাম পুর ইউনিয়নের মন্ডলপাড়া  গ্রামে মালেক মিয়ার পুকুর পাশে  শিশুটির মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিশুর বড় ভাই  রবি আলম জানান মঙ্গলবার সকালে খেলতে গেলে বিকাল পর্যন্ত  বাড়ি না ফিরলে খোজাখুজি করেও পাইনি। 

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে আম কুড়াতে গিয়ে নিখোঁজ হয়। এরপর তার আর খোঁজে মেলেনি। আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুজির পরও সন্ধান না পাওয়ায় স্থানীয় ভাবে মাইকিং এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির সন্ধান চেয়ে পোস্ট করেন নিকট আত্নীয় স্বজন।

বুধবার সকালে মালেক মিয়ার পুকুরের পূর্ব পার্শ্বে আলম এর জমির সীমানায় গর্তে শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দিলে,  পুলিশ প্রশাসন  মরদেহ উদ্ধার করে জামালপুর সরকারি হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ থানা পুলিশের কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, খবর পেয়ে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। দেহে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর পাঠানো হয়েছে।

আরও পড়ুন: টঙ্গীবাড়ির হাসাইল-বানারী ইউপিতে দায়সার বাজেট ঘোষণা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808