শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

সাংবাদিক নাদিম হত্যা: হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০৬:৪৩, ১৯ জুন ২০২৩

সাংবাদিক নাদিম হত্যা: হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সাংবাদিক নাদিম হত্যা: হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
লক্ষ্মীপুরের রামগঞ্জে জামালপুরের বকশিগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকান্ডের ঘটনায় মূল পরিকল্পনাকারী সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সহ সকল সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে রামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে রবিবার (১৮ জুন) সকাল ১১ টায় রামগঞ্জ প্রেস ক্লাবে সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়। 

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক রহমত উল্লাহ পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাংবাদিক তৌহিদুল ইসলাম কবিরের সঞ্চালনায় এই সময়ে বক্তব্য রাখেন, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোরাব হোসেন, আবু তাহের, কাউছার হোসেন, বেলায়েত হোসেন বাচ্চু, ওমর ফারুক, মোঃ শাহ আলম, মোঃ ছায়েদ হোসেন, মোঃ রাজু হোসেন, পারভেজ হোসেন, ইকবাল খন্দকার শান্ত সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। 

এই সময়ে সবাই সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যার বিচারের দাবি করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি সাংবাদিকদের নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করুন। নাদিমের হত্যার সাথে জড়িত সকল অপরাধীদের অতি দ্রুত ফাঁসির কার্যকর করুন। এবং সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

আরও পড়ুন: সাংবাদিক নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে গৌরীপুরে মানববন্ধন


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808