মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

সানন্দবাড়ীতে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: ১৯:০০, ২৪ আগস্ট ২০২৩

সানন্দবাড়ীতে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

সানন্দবাড়ীতে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

জামালপুরের দেওয়ানগঞ্জে মাদক, জুয়া, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ, অশ্লীলতা, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জন সচেতনতা মূলক বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সানন্দবাড়ী ডিগ্রি কলেজ  হল রুমে বৃহস্পতিবার ২৪আগস্ট এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান  অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর জেলা পুলিশ সুপার (বিপিএম) মো. কামরুজ্জামান।

মাদক,জুয়া,ইভটিজিং,নারী নির্যাতন,বাল্যবিবাহ ও অশ্লীলতা সন্ত্রাস এবং জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর এর  সভাপতিত্বে ও সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিমের সঞ্চালনায়  
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, 

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ  সার্কেল সুমন কান্তি চৌধুরী,চরআমখাওয়া ইউনিয়ন চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া,সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামানিক,চরআমখাওয়া ইউনিয়ন মুক্তি যোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামছুল হক মাস্টার,ডাংধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আজিজুর রহমান প্রমুখ।

বিট পুলিশিং অনুষ্ঠানে বক্তব্য রাখেন,চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম আকন্দ, ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর আর্মি,সানন্দবাড়ী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান শেখ নাজিম উদ্দীন।

আরও পড়ুন: কলমাকান্দায় নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার 


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809