মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বকশীগঞ্জে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২১:০৩, ২৯ আগস্ট ২০২৩

আপডেট: ২১:০৮, ২৯ আগস্ট ২০২৩

বকশীগঞ্জে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুরের বকশীগঞ্জে মাদক, জুয়া, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্য বিবাহ, অশ্লীলতা, সন্ত্রাস এবং জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মঙ্গলবার (২৯ আগস্ট) বিকাল ৩ টায় খয়ের উদ্দিন ফাজিল মাদ্রাসার হলরুমে মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থী,ইমাম এবং সুধীজনের অংশগ্রহণে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বিট পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। 
বকশীগঞ্জ থানার উপ পরিদর্শক তারেক মাসুদের সঞ্চালনায় এবং বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানার সভাপতিত্বে মতবিনিময় সভায় এসময় বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বকশীগঞ্জ খয়ের উদ্দিন মাদ্রাসার অধ্যক্ষ রফিকুল ইসলাম, বকশীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান মিজান, মওলানা আবদুর রাজ্জাক, মুফতী মুহিব হাসান প্রমুখ।  

মতবিনিময় সভায় সামাজিক অবক্ষয় রোধ, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে রক্ষা, সামাজিক অস্থিরতা দূর করা, জুয়া খেলা রোধ করা, বাল্য বিবাহ ও নারী নির্যাতন বন্ধ করতে সামাজিক আন্দোলন সৃষ্টি করা, ৯৯৯ এর মাধ্যমে সেবা গ্রহণ করা, বিট পুলিশিং কার্যক্রম জোরদার করা ও জঙ্গীবাদ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির বিষয়ে আলোচনা করা হয়।
এসময় পুলিশ সুপার মো. কামরুজ্জামান আলোচ্য বিষয় গুলোর ওপর আলোচনা করে অপরাধ নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী, ইমাম ও সুধীজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: মধ্যনগর উত্তর বংশিকুন্ডা ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809