মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

দুর্গাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৮, ৩০ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১২:১৯, ৩০ সেপ্টেম্বর ২০২৩

দুর্গাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দুর্গাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। কর্মসূচীর শুরুতে  দলীয় কার্যালয়ে  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি উসমান গনি তালুকদারের সভাপতিত্বে  ও  সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন  বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি শ. ম জয়নাল আবেদীন, এমদাদুল হক খান, এড. মুজিবুর রহমান, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । 

বক্তারা বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ। তিনি তাঁর পিতার আদর্শকে অন্তরে ধারণ করে দেশবাসীর জন্য কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন থেকে সবাইকে শপথ নিতে হবে যারা দেশকে পিছিয়ে ফেলার চেষ্টায় লিপ্ত হয়ে পড়েছে স্মার্ট বাংলাদেশ গড়তে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় ঘটিয়ে তাদের সঠিক জবাব দিতে হবে। দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দুর্গাপুর থানার  মতবিনিময় সভা অনুষ্ঠিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809