মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কলমাকান্দায় ফার্মাসিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৮:২০, ৩০ সেপ্টেম্বর ২০২৩

কলমাকান্দায় ফার্মাসিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কলমাকান্দায় হাসপাতালে ফার্মাসিস্ট বিজয় দেবনাথের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেত্রকোনার  কলমাকান্দা উপজেলা সরকারি  হাসপাতালের সদ্য যোগদানকৃত ফার্মাসিস্ট আটাইশ বছর বয়সী বিজয় দেবনাথের ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে কলমাকান্দা উপজেলা পরিষদ সংলগ্ন মৃত ডা. রনেন্দ্র সাহার   বাসা থেকে তার ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসার একটি ব্যাচেলর রুমে ভাড়ায় থাকতেন। তিনি অবিবাহিত ছিলেন। তিনি নিজেই রান্না করে খেতেন।

মৃত বিজয় দেবনাথ (২৮) খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় পৌরসভার ৯ নং ওয়ার্ডের আবাসিক এলাকার  বীরেন্দ্র কুমার নাথ ও শেফালী নাথ দম্পতির সন্তান। তিনি গত ৯ আগস্ট কলমাকান্দা উপজেলা সরকারি হাসপাতালের ফার্মাসিস্ট পদে যোগদান করেন।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুন বলেন, সদ্য যোগদানকৃত ফার্মাসিস্ট বিজয় দেবনাথের অস্বাভাবিক মৃত্যুতে আমরা খুবই ব্যথিত , মর্মাহত ও  শোকাহত। তার এই অস্বাভাবিক মৃত্যুতে হাসপাতালের সকলের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর সংবাদ স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন  কর্তৃপক্ষ ও থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে, শনিবার সকালে  হাসপাতালের সহকর্মীরা মৃত বিজয় দেবনাথের মুঠোফোনে বেশ কয়েক বার কল দেন। ফোন রিসিভ না করায় সহকর্মী কাজরী দেবী হাজং ওই বাসায় গিয়ে দরজায় টুকা দিয়ে ডাকাডাকি করেন। রুমের ভিতর থেকে কোন সাড়া পাননি কাজরী। পরে ওই বাসার ব্যাচেলর অন্যান্য রুমে ভাড়ায় থাকা কামরুল, আশীষ, আল আমিনসহ এগিয়ে আসেন। কাজরীকে জিজ্ঞাসা করেন কি হয়েছে ? তিনি তখন বলেন আজ শনিবার সকালে বিজয়ের মোবাইলে বেশ কয়েকবার কল দিয়েছি। রিং হয় কিন্ত রিসিভ করছে না । এখন বাসায় এসে তার রুমের দরজায় টুকা দিয়ে অনেকবার ডাকাডাকি  করলাম। দরজা বন্ধ। ভিতর থেকে কোন সাড়া শব্দ পাচ্ছি না। পরে ওই বাসার ভাড়াটিয়া পাশাপাশি ব্যাচেলর কামরুল রুমের পকেট দরজা দিয়ে উকি দিয়ে দেখেন জানালার গ্রিলের সাথে  গলায় গামছায় পেছানো বিজয় দেবনাথ ঝুলে আছেন। খবর পেয়ে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুনসহ সহকর্মীরা ছুটে আসেন। পরে তারা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ওসি (তদন্ত) মো. জালাল উদ্দিন ও উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলামসহ সঙ্গীয় একটি পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিজয় দেবনাথ এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানা নিয়ে যান।

সহকর্মী সীমা দেবনাথ বলেন, গত ৯ আগস্টে আমরা কলমাকান্দা সরকারি হাসপাতালের ফার্মাসিস্ট পদে যোগদান করি। গত সোমবার থেকে সহকর্মী বিজয় দেবনাথের চেহারায় হতাশা ছাপ দেখেতে পাই। অন্যান্য দিনের মতো হাসিখুশি ছিলেন না তিনি । আজ শনিবার সকালে সার্ভে করার জন্য ঢাকা অফিস থেকে লোক এসেছেন। এরপর আমি বিজয় দেবনাথ এর মোবাইল ফোনে বেশ কয়েকবার কল দিলে রিং হয়। কিন্তু রিসিভ করছেন না। আমরা ভাবছি হয়তোবা তিনি অসুস্থ। পরে আমি কাজরী দেবী হাজং দিদিকে খবর দেই।

এবিষয়ে কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো. জালাল উদ্দীন সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত বিজয় দেবনাথের মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিক ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন: দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809