বুধবার ২৯ নভেম্বর ২০২৩, ১৪ অগ্রাহায়ণ ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

নেত্রকোণায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত 

প্রকাশিত: ২১:৪৯, ১ অক্টোবর ২০২৩

নেত্রকোণায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত 

নেত্রকোণায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত 

"শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা " এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণায় আনসার ভিডিপির জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ (১লা অক্টোবর) রবিবার সকাল ১১টায় স্থানীয় পাবলিক হলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এই জেলা সমাবেশের আয়োজন করে। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আশিক নুরের সভাপতিত্বে জেলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। মূখ্য আলোচক হিসিয়ে বক্তব্য রাখেন, ময়মনসিংহ রেঞ্জের রেঞ্জ কমান্ডার ড. মোঃ সাইফুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, স্বাগত বক্তব্য রাখেন জেলা কমান্ড্যান্ট গোলাম মৌলাহ্ তুহিন, সিনিয়র সহকারী জেলা কমান্ড্যান্ট এম এ সামাদ।

প্রধান অতিথির ভাষনে আশরাফ আলী খান খসরু বলেন, আনসার ও ভিডিপি বাংলাদেশের একটি সর্ববৃহত সুশৃঙ্খল বাহিনী। এই বাহিনী সমাজে শান্তি শৃঙ্খলা ও জন নিরাপত্তায় যেমন অবদান রাখছেন, ঠিক তেমনি বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। 

তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এই বাহিনী আরও আন্তরিকতার সহিত কাজ করবে। সামনে জাতীয় সংসদ নির্বাচন, এই নির্বাচনকে যারা বানচাল বা বিশৃঙ্খলার অপচেষ্টা করবে তাদেরকে কঠোর হস্তে দমন করতে হবে।

পরে প্রধান অতিথি বিভিন্ন ক্ষেত্রে শান্তি শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় ১৫ জন আনসার ও ভিডিপি সদস্যর মাঝে পুরষ্কার বিতরণ করেন। 

আরও পড়ুন: প্রধান বিচারপতি ওবায়দুল হাসান শাহীনকে নেত্রকোনায় নাগরিক সংবর্ধনা প্রদান


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 798