শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শেরপুরে শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার এসআই রাজীব,সদস্য আনারুল্লাহ নির্বাচিত

প্রকাশিত: ১৮:২০, ৫ নভেম্বর ২০২৩

আপডেট: ১৮:২১, ৫ নভেম্বর ২০২৩

শেরপুরে শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার এসআই রাজীব,সদস্য আনারুল্লাহ নির্বাচিত

শেরপুরে শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার এসআই রাজীব,সদস্য আনারুল্লাহ নির্বাচিত

শেরপুরের শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার  ঝিনাইগাতী থানায় কর্মরত এসআই রাজীব ভৌমিক এবং কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে নির্বাচনে হলেন আনারুল্লাহ।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে ৪ নভেম্বর শনিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে  ইন্সপেক্টর আবদুল্লাহ আল-মামুন,বিপিএম(বার)পিপিএম (আইজিপি) কর্তৃক প্রদত্ত এ ক্রেস্ট ও সম্মননা সনদ প্রদান করা হয়।

উক্ত ক্রেস্ট ও সম্মননা সনদ প্রদানের সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান,পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,শেরপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু,শেরপুর প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে এসআই রাজীব ভৌমিক জানান, এ কৃতিত্ব আমার একার নয়, এ কৃতিত্ব ওসি স্যার সহ অত্র থানার সকল পুলিশের।উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনারুল্লাহ জানান, উপজেলার ৭ ইউনিয়নের সকল পুলিশিং কমিটির সদস্যদের সার্বিক সহযোগীতার ফসল এটি। 

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া জানান,জেলার শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্য হিসেবে তারা নির্বাচিত হওয়ায় আমি তাদের সহ উপজেলাবাসীকে অভিনন্দন জানাচ্ছি। কেননা এ কৃতিত্বের সাথে পুলিশ বাহিনী,কমিউনিটি পুলিশিং সদস্য ও উপজেলাবাসী যুক্ত।প্রত্যেকে স্ব-স্ব অবস্থান থেকে সহযোগীতা করেছেন বলেই ঝিনাইগাতী থানা পুলিশ এ কৃতিত্ব অর্জন করতে পেরেছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: Real Style ক্রেতার শতভাগ প্রত্যাশা পূরণ করবে


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808