মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ময়মনসিংহে ১১টি আসনে ২৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল 

প্রকাশিত: ২১:১০, ৩ ডিসেম্বর ২০২৩

ময়মনসিংহে ১১টি আসনে ২৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল 

ময়মনসিংহে ১১টি আসনে ২৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনের ১০৬ জন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাইয়ে ২৪ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। 

শনি ও রোববার দুই দিনে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমানের নেতৃত্বে গঠিত যাচাই-বাছাই কমিটির কাছে ১১ আসনের ২৪ প্রার্থীর মনোনয়নপত্রে ত্রুটি ধরা পড়ায় তাদের মনোননয়ন বাতিল করা হয়।

রোববার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. সফিকুল ইসলাম। যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে, তারা হলেন, ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমেদ খান, ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে মোহাম্মদ আবু বক্কর ছিদ্দিক, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে এ কে এম আবদুর রফিক, মোশাররফ হোসেন আজাদ, ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে বদর উদ্দিন আহমেদ, মো. নজরুল ইসলাম, মো. ফয়জুর রহমান, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে ডা. খন্দকার রফিকুল ইসলাম, আবদুল মান্নান আকন্দ, জাহাঙ্গীর আলম খান ও সেলিমা বেগম, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে স্বতন্ত্র প্রার্থী বাবুল আহমেদ, আবুল মনসুর, মো. হাবিবুর রহমান খান ও মুক্তিজোটের বাদশা দেওয়ান, ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী খিজির হায়াত খান, কানিজ ফাতেমা ও একেএম ওয়াহিদুজ্জামান, ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে স্বতন্ত্র প্রার্থী কায়সার আহমদ ও মোহাম্মদ আবুল হোসেন এবং ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে স্বতন্ত্র মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, মো. আ. রহমান ফকির, তরিকত ফেডারেশনের মো. কায়কোবাদ হোসেন ও বাংলাদেশ সুপ্রিম পার্টি এবিএম জিয়া উদ্দিন।

আরও পড়ুন: নেত্রকোনায় ডিবি’র অভিযানে ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ী আটক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809