মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

পন্যবাহী মোটরসাইকেলের ধাক্কায় এক হাজং নারী নিহত 

প্রকাশিত: ১১:৩৫, ৫ এপ্রিল ২০২৪

পন্যবাহী মোটরসাইকেলের ধাক্কায় এক হাজং নারী নিহত 

পন্যবাহী মোটরসাইকেলের ধাক্কায় এক হাজং নারী নিহত 

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পন্যবাহী মোটরসাইকেল ধাক্কায় পথচারী মালুতি নামে এক হাজং নারী নিহত হয়েছেন। আর গুরুতর আহত চালক মো. রাসেল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

বৃহস্পতিবার রাতে সাড়ে ৭ টায় দিকে উপজেলার  খারনৈ ইউনিয়নের সীমান্তবর্তী গৌবিন্দপুর বলমাঠ সংলগ্ন পাকা সড়কে এ দুর্ঘটনাটি  ঘটে। নিহত নারী হলেন-মালুতি হাজং(৪৫)। তার বাড়ী হচ্ছে উপজেলার সীমান্তবর্তী গৌবিন্দপুর নামক গ্রামে। ওই গ্রামের হীরেন্দ্র হাজং এর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে , বৃহস্পতিবার  ইফতারির পর গৌবিন্দপুর বলমাঠ নামক এলাকা থেকে পন্যবাহী একটি মোটরসাইকেলে বেপরোয়া গতিতে আসছিল।  বিপরীত দিকে মালুতি হাজং ওই এলাকায় হাঁটছিলেন। এসময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে স্বজোরে ধাক্কা দেন পথচারী মালুতিকে। সঙ্গে সঙ্গে পাঁকা সড়কের ওপর লুটিয়ে পড়েন তিনি । আর গাড়ীর চালক সড়কের পাশে ছিটকে পড়েন। তা দেখে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: শামীম রানা শাকিল মালুতি হাজংকে মৃত ঘোষণা করেন তিনি। গুরুতর আহত চালক মো. রাসেল মিয়া (২২) কে উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক সমকালকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আরও পড়ুন: হারিয়ে গেছে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার যাঁর হাসি মাখা মুখ ভূলা যায়না

শেখ শামীম 

ব্রেকিং নিউজ:


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 851