মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শেরপুরের ঝিনাইগাতীতে অসত্য তথ্য ছড়ানোর অভিযোগ

প্রকাশিত: ২১:০৪, ২ ডিসেম্বর ২০২৩

শেরপুরের ঝিনাইগাতীতে অসত্য তথ্য ছড়ানোর অভিযোগ

শেরপুরের ঝিনাইগাতীতে অসত্য তথ্য ছড়ানোর অভিযোগ

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার হলদিগ্রাম এলাকার ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের সভাপতি ও নলকুড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমেদ এর নামে অসত্য ও বানোয়াট তথ্য প্রদান করে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করেছে। 

সাংবাদিকদের কাছে কাওছার আহমেদ জানান, তিনি দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। কে বা কাহারা ২০১৮ সালে একটি বিস্ফোরক মামলার চার্জ শিটে তার নাম অন্তর্ভুক্ত করে দেয়। এফআইআরে তার নাম ছিল না। পরবর্তীতে কাওছার আহমেদ ওই কাজের সাথে জড়িত নয় ও তিনি ওই সময় এলাকায় ছিলেন না এবং আওয়ামীলীগ পরিবারের সন্তান মর্মে ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারি এবং নলকুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির নিকট প্রত্যয়ন নিয়ে ওই মামলা থেকে অব্যাহতি নেয়। কিন্তু একটি প্রতিপক্ষ নলকুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি মজিবর রহমান কে জড়িয়ে ফেসবুক সহ দুই একটি অনলাইনে অপপ্রচার চালায়। যা তিনি মিথ্যা বলে আখ্যায়িত করেন। 

কাওছার আহমেদ আরো জানান, প্রকৃতপক্ষে তার পিতা আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। ওই সূত্র ধরে কাওছার আহমেদ আওয়ামীলীগ পরিবারের সাথে জড়িত হয়ে দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতি করে আসছে। বর্তমানে তিনি নলকুড়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত আছেন। 

তিনি আরো বলেন, একটি কু চক্রি মহল তার প্রতি ইসান্নিত হয়ে বিভিন্ন অনলাইন পোর্টাল ও ফেসবুক ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে তাকে সামাজিকভাবে হেয় করে আসছে। কাওছার আহমেদ এ বিষয়ে প্রশাসনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেছেন।

আরও পড়ুন: শেরপুরের নালিতাবাড়ীতে লক্ষাধিক টাকার ভারতীয় মদ সহ  গ্রেপ্তার


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809