বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শ্রীলেখা নতুন পথে পা বাড়ালেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬, ২২ এপ্রিল ২০২৩

শ্রীলেখা নতুন পথে পা বাড়ালেন

শ্রীলেখা মিত্র

সামাজিক মাধ্যমে বরাবরই সরব পদচারণা কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সাম্প্রতিক চর্চিত কোনো ইস্যু কিংবা সাংস্কৃতিক অঙ্গনের কোনো বিষয় সবেতেই নিজের অভিমত ব্যক্ত করতে দেখা যায় তাকে। এছাড়া দৈনন্দিন জীবনের ঘটনাও শেয়ার করতে দেখা যায় এ অভিনেত্রীকে।

শুক্রবার নতুন পথে পা বাড়িয়েছেন এ অভিনেত্রী। এর আগে ফেসবুকে জীবনকে খোলা চিঠি লিখেছেন তিনি।
জীবনের উদ্দেশে খোলা চিঠিতে অভিনেত্রী লেখেন, ‘আমার দিকে ছুড়ে দেওয়া তোমার চ্যালেঞ্জগুলো বুঝে উঠতে বেশ সময় লেগেছে। পড়ে গিয়েছে, চোট লেগেছে, ভেবেছি তুমি আমার উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছো। কখনও কখনও মনে হয়েছে (সেকেন্ডের ভগ্নাংশের জন্য়) জীবনটা শেষ করেদি। আসলে তখন মনে হয়েছিল আমার পক্ষে কিছুই কাজ করছে না। কিন্তু তারপর তুমি হাসলে আর আমার মধ্যে একটা ইতিবাচক মনোভাব ঢুকিয়ে দিলে, ধীরে ধীরে আমি নিজেকে খুঁজে পেলাম এবং জীবনের রিস্ক আর চ্যালেঞ্জগুলোকে আলিঙ্গন করেছি।’

বেশ কয়েক বছর আগেই নিজের প্রযোজনা সংস্থা খুলেন শ্রীলেখা। এই প্রযোজনা সংস্থার আওতায় ‘এবং ছাদ’-এর মতো স্বল্প দৈর্ঘ্যের ছবিও তৈরি করেছেন শ্রীলেখা। পরিচালক হিসাবে শুরু করেছেন তিনি নতুন ইনিংস। দেশে-বিদেশের একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে সমাদৃত হয়েছে এই শর্টফিল্ম। কিন্তু শুক্রবার শ্রীলেখার পরিচালনায় তৈরি একটি বিজ্ঞাপন মুক্তি পেয়েছে। আর সেই বিজ্ঞাপন ভার্চুয়াল দুনিয়ার বন্ধুদের সামনে তুলে ধরে অনেকটা আবেগপ্রবণ এবং চিন্তিত শ্রীলেখা। 

একটি ট্রাভেল এজেন্সির জন্য বিজ্ঞাপনটি তৈরি করেছেন পরিচালক শ্রীলেখা। নেটিজেনরা প্রশংসা করছেন তার নয়া প্রয়াসের। অনেকেই আগামীর জন্য শুভকামনা জানিয়েছেন অভিনেত্রীকে। 
আরও পড়ুন: কিশোরগঞ্জে ৫৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারী আটক 


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808