সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

প্রকাশ্যে নায়িকা শিরিন শিলাকে জড়িয়ে ধরে ভক্তের চুমু!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৭:১৩, ২৪ মে ২০২৩

প্রকাশ্যে নায়িকা শিরিন শিলাকে জড়িয়ে ধরে ভক্তের চুমু!

চিত্রনায়িকা শিরিন শিলা

অটোগ্রাফ দেওয়া ছাড়াও সাধ্যমতো ভক্তদের আবদার পূরণ করার চেষ্টা করেন সব অভিনয়শিল্পীরাই। কখনও আবার তা পূরণ করে আলোচিত-সমালোচিতও হন অনেকে। তবে এবার সরল মনে ভক্তের সঙ্গে কথা বলেতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। প্রকাশ্যে জড়িয়ে ধরে চিত্রনায়িকাকে চুমু খেলেন ভক্ত!

অপূর্ব রানা পরিচালিত ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করতে গিয়ে এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে এই অভিনয় শিল্পীকে।

সোমবার (২২ মে) ঢাকার ধামরাইয়ে থ্রিলার ঘরানার এই সিনেমার শুটিং চলছিল। শুটিং সেটেই এমন বিব্রতকর ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই ভিডিওটি পোস্ট করেন। এরপর থেকেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

এ প্রসঙ্গে নায়িকা শিরিন শিলা গণমাধ্যমে জানান, সকালে আমার নতুন সিনেমা "দ্য রাইটার"র আউটডোর শুটিং করতে ধামরাইয়ের একটি এলাকায় যাই। এ সময় স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। পরে আমিও তাকে কাছে টেনে কথা বলতে শুরু করি। ওই সময় ছেলেটি আবেগী কণ্ঠে আমাকে বলে- তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়, তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি। এ সময় সে বলে তার খিদে পেয়েছে, তখন আমি তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দিই। তখনই সে আমাকে জড়িয়ে ধরে। আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি। তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।'

এ চিত্রনায়িকা আরও বলেন, 'পরে আমি তার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসতে চাইলে সে আবার আমাকে বলে- সে নাকি কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই সে আমাকে আবারও জড়িয়ে ধরে আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। আচমকা এমন কাণ্ডে আমি হতভম্ব হয়ে যাই। পরে সেখানে থাকা শুটিংয়ের লোকজন ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে ফিরে আসি।'

প্রসঙ্গত, ঢাকার ধামরাইয়ের ফিল্ম ভ্যালি শুটিং স্পটে চলছে অপূর্ব রানা পরিচালিত থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘দ্য রাইটারের’ আউটডোর শুটিং। সিনেমাটির মূল ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ। পাশাপাশি পুলিশ কর্মকর্তার চরিত্রে নায়িকার চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। থ্রিলারধর্মী এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য পরিচালনা করেছেন এ এইচ এম এনামুল হক।

আরও পড়ুন: মা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809