সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শিল্পকলা একাডেমিতে ছায়ানট এর গুনীজন সম্মাননা সংবর্ধনা পেলেন লজিমন

প্রকাশিত: ২১:৩১, ৪ ফেব্রুয়ারি ২০২৪

শিল্পকলা একাডেমিতে ছায়ানট এর গুনীজন সম্মাননা সংবর্ধনা পেলেন লজিমন

শিল্পকলা একাডেমিতে ছায়ানট এর গুনীজন সম্মাননা সংবর্ধনা পেলেন লজিমন

ছায়ানট সাংস্কৃতিক সংস্থা এর ৩৯ প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে শনিবার (৩ ফেব্রুয়ারী ২০২৪) সন্ধ্যা ৬ ঘটিকায় ময়মনসিংহ শিল্পকলা একাডেমিতে  গুনীজন সম্মাননা সংবর্ধনা ও বিজয়ী প্রতিযোগীদের পুরস্কার বিতরণ ২০২৩ অনুষ্ঠিত হয়।

প্রতিশ্রুতিশীল নারী উদ্যোক্তা হিসাবে গুণিজন সম্মাননা ও সংবর্ধনা  পেলেন বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট শিবলী সাদিক খানের একমাত্র কন্যা জেনিফার সাদিক খান লজিমনি। তিনি স্বল্প সময়ে উদ্যক্তাদের নিয়ে কাজ করে নতুন উদ্যোক্তাদের স্বাবলম্বী করনের পথ প্রশস্ত করা, কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়া, সুলভ মুল্যে মেলার আয়োজন করা, রান্না প্রতিযোগিতা এবং ডান্স শো ইত্যাদি নানা রকম ইভেন্টে কর্মদক্ষতার পরিচয় দেওয়ায় এই সম্মাননা প্রাপ্তি বলে জানা গেছে।

এ ছাড়াও গুণিজন সম্মাননা দেওয়া হয়, লে:কর্নেল অব: অধ্যক্ষ ড: মো শাহবুদ্দিন, মানষ তালুকদারকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে। আয়কর দাতা ও গুণিজন সম্মাননা দেওয়া হয়েছে।  সর্বোচ্চ আয়কর দাতা হিসেবে সিআইপি মাহবুব রেজা করিম মুরাদকে সম্মাননা দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন মোঃ ইকরামুল হক টিটু, উদ্ভোদক ছিলেন সিআইপি মাহবুব রেজা করিম মুরাদ বিশেষ অতিথি মীর কামরুল কায়েস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছায়ানট সাংস্কৃতিক সংস্থা সভাপতি শরীফ মাহফুজুল হক আপেল। অনুষ্ঠানে শিশু কিশোর শিল্পী নাট্য অভিনয় শিল্পীদের পুরস্কার বিতরণ করা হয়। সাংস্কৃতিক সন্ধ্যায় শিল্পীদের গান পরিবেশন এর মধ্যদিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও পড়ুন: শ্যামলাল গুপ্ত’র ১৬তম মৃত্যুবার্ষিকী আজ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808