রোববার ১০ ডিসেম্বর ২০২৩, ২৬ অগ্রাহায়ণ ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

সাজা এড়াতে ৮ বছর বিদেশে পালিয়ে থেকেও রক্ষা হলো না লিটনের

প্রকাশিত: ২১:২০, ২০ অক্টোবর ২০২৩

সাজা এড়াতে ৮ বছর বিদেশে পালিয়ে থেকেও রক্ষা হলো না লিটনের

সাজা এড়াতে ৮ বছর বিদেশে পালিয়ে থেকেও রক্ষা হলো না লিটনের

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দশত্ত্বর গ্রামের ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী লিটন হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২০ অক্টোবর ) তাকে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হবে বলে জানায়  টঙ্গীবাড়ি থানা পুলিশ। পুলিশ জানায় এর আগে গাজীপুর মেট্টোপলিটনের গাছা এলাকা হতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। লিটন হাওলাদার টঙ্গীবাড়ী উপজেলার পাচগাও ইউনিয়নের দশত্তর গ্রামের ইদ্রিস আলী হাওলাদারের ছেলে।

টঙ্গীবাড়ী থানার এস আই আল মামুন বলেন ২০০৮ সালে লিটন তার নিজ গ্রামের এক গৃহিণীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা হলে লিটন দেশ ছেড়ে মালয়শিয়া চলে যান। মালয়েশিয়ায় ৭-৮ বছর অবস্থান করে সে দেশে ফিরে বাড়িতে না পৌঁছে গাজীপুরে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। এলাকার লোকজন এবং তার আত্মীয়-স্বজনরা সবসময় বলে বেড়াতো লিটন এখনো মালয়েশিয়া অবস্থান করছেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গাজীপুরের গাছা এলাকা হতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে গ্রেফতার করা হয়। 

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান বলেন , যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গাজীপুর হতে গ্রেফতার করে থানায় আনা হয়েছে তাকে দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন: ইসলামপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808