মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

মোহনগঞ্জে জাম গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

মোহনগঞ্জে জাম গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

মোহনগঞ্জে জাম গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

নেত্রকোনার মোহনগঞ্জে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে খোকন চন্দ্র সরকার (৩০) নামে এক মৌসুমী ব্যবসায়ী যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে গাজীপুর এলাকায় তার মৃত্যু হয়। এর আগে সকালে মোহনগঞ্জ পৌরসভার মাইলোড়া এলাকায় একটি গাছ থেকে পড়ে যায় খোকন। খোকন চন্দ্র সরকার মোহনগঞ্জ উপজেলার বড়তলী গ্রামের জীবন চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয়  এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, খোকন মৌসুমী ফলের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিল। খোকন মাইলোড়া এলাকার একটি গাছের জাম চুক্তিতে কিনে নেয়। সকালে সে জাম পাড়তে গাছে উঠলে অসাবধানতা বশতঃ পা পিছলে মাটিতে পড়ে গুরুতর আহত হয়।

উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিৎিসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ময়মনসিংহ হাসপাতালে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে গাজীপুর এলাকায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সাথে রাত ৮টার দিকে যোগাযোগ করলে তিনি গাছ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও পড়ুন: ফুলবাড়ীতে মাদ্রাসা শিক্ষকের ওপর হামলা: গুরুতর আহত শিক্ষক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809