মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কলমাকান্দায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রকাশিত: ০৯:৩০, ২৪ জুলাই ২০২৩

কলমাকান্দায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

কলমাকান্দায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় স্টিলের আলমারি সরাতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ রোববার বিকেলে উপজেলার কৈলাটী ইউনিয়নের বিষমপুর কান্দাবাড়ি গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে । মারা যাওয়া ব্যাক্তি সাইদুল ইসলাম (৩২) ও তার স্ত্রী আফসানা বেগম (২৫) । তাদের  ১০ বছর বয়সী আব্দুল্লাহ নামে এক ছেলে ও  পাঁচ বছর বয়সী এক মেয়ে রয়েছে। 

নিহত কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের বিষমপুর কান্দাবাড়ি গ্রামের তাজুল ইসলামের ছেলে  মো. সাইদুল ইসলাম ও পাশ্ববর্তী দুর্গাপুর  উপজেলার বাকলজোড়া ইউনিয়নের বালুচান্দা কোনাপাড়া গ্রামের মৃত লোকমান মিয়ার মেয়ে আফসানা বেগম।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক জানান, রোববার বিকেলে পুরাতন একটি স্টিলের আলমারি রং করা শেষে সাইদুল ও তার স্ত্রী আফসানা ঘরের এক জায়গা থেকে সরিয়ে দেয়ালের পাশে অন্য আরেক জায়গায় রাখতে নিয়ে যায়। আর ওই দেয়ালে থাকা বিদ্যুতের কাটাউট খুলে গিয়ে আলমারিসহ তারা বিদ্যুতায়িত হয়ে পড়েন। কিছু সময় পর তার বাবা তাজুল ইসলাম ছেলে সাইদুলকে দোকানে যাওয়ার জন্য ডাক দেন। কিন্তু সাইদুলের সাড়া না পেয়ে তাজুল ঘরে প্রবেশ করে দেখেন সাইদুল ও তার স্ত্রী আফসানা আলমারির সাথে জড়িয়ে ঘরের মাটিতে পড়ে আছে। তা দেখে তাজুল ইসলাম ডাক চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে বিদ্যুৎ সংযোগ বন্ধ করেন। ততক্ষণে তারা দু’জনেই মারা যান।

কলমাকান্দার সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে সমকালকে বলেন, সাইদুল ও তার স্ত্রী আফসানার সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন: আমর করব জয় সংগঠনের দ্বি-বার্ষিক কমিটি গঠন


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809