বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

আপনাদের হক পাই পাই করে মিটিয়ে যেতে চাই: মতিয়া চৌধুরী

প্রকাশিত: ২১:০৩, ২৭ সেপ্টেম্বর ২০২৩

আপনাদের হক পাই পাই করে মিটিয়ে যেতে চাই: মতিয়া চৌধুরী

আপনাদের হক পাই পাই করে মিটিয়ে যেতে চাই: মতিয়া চৌধুরী

আপনারা যতক্ষণ মনের মাঝে রাখবেন ততক্ষণ আমি আছি।আপনাদের হক পাই পাই করে মিটিয়ে দিতে চাই। জনগনের হক সুষ্ঠভাবে মিটিয়ে দিয়ে ঈমানের সহিত যেন মরতে পারি আমি আল্লাহর কাছে এটাই চাই।

বুধবার বিকেলে মহান জাতীয় সংসদের উপনেতা, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি তাঁর নির্বাচনী এলাকা নকলা উপজেলার সকল মসজিদ, মন্দির ও কবরস্থানসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের মধ্যে উন্নয়ন ও সংস্কারের লক্ষ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী এক দিনের সফরে তাঁর নির্বাচনী এলাকা নকলায় চেক বিতরণ অনুষ্ঠানে আরো বলেন- আপনাদেরকে প্রায় প্রায়ই বিরক্ত করতে আসি; কিন্তু সেটা আমার নিজের স্বার্থে না। আপনাদের ভোটে নির্বাচিত হওয়ায় আপনাদের জন্য সরকারের পক্ষ থেকে আমি যা পাই, তা প্রকাশ্যে দিবালোকে সুষম ভাবে বন্টন করে দেই।

আপনাদের প্রাপ্যতা অনুযায়ী সুষ্ঠু ভাবে বন্টনের জন্যই মনের টানে বার বার বিরক্ত করতে আসি।উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তার সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠিত শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবীর রুমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি শফিকুল ইসলাম দুলাল, বাবু ইন্দ্রজিৎ ধর সুভাষ, শওকত হোসেন খাঁন মুকুল, আব্দুস ছালাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, খলিলুর রহমান, আনিসুর রহমান সুজা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুল আলম আজাদ আলমগীর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহেল খসরু রুবেল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সুহেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোরাম হাফিজ সোহেল, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, আব্দুর রশিদ সরকার, সহ-দপ্তর সম্পাদক এফএম কামরুল আলম রঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মামুদসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থার সদস্যবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নুর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও সদস্য রেজাউল হাসান সাফিতসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনকসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন ইউপির চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিগন, উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীগন, উপজেলার সকল মসজিদ, মন্দির ও কবরস্থানসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের সভাপতি, সম্পাদক ও সুপারগন উপস্থিত ছিলেন।

তথ্যমতে, এদিন উপজেলার ৪৮৪টি মসজিদ, ৯১টি গোরস্থান ও ৩৫টি মন্দিরে প্রতিটির জন্য ১০ হাজার টাকা সমমূল্যের চেক বিতরণ করেন। এসব অর্থ কাবিটা কর্মসূচির প্রথম কিস্তির আওতায় খাত ও টিআর কর্মসূচির দ্বিতীয় কিস্তির আওতায় খাত হতে প্রাপ্ত। এছাড়া উপজেলার ২০টি দাখিল স্তরের মাদ্রাসার প্রতিটির জন্য ৩০ হাজার টাকা সমমূল্যের চেক বিতরণ করেন। যা ২০২১-২০২২ অর্থ বছরের কাবিখা কর্মসূচির আওতায় হতে প্রাপ্ত।

তাছাড়া উপজেলার ৪টি সংস্থার জন্য টিআর কর্মসূচির দ্বিতীয় কিস্তির আওতায় খাত হতে প্রাপ্ত ২ লাখ ২ হাজার ৩৩৪ টাকার চেক হস্তান্তর করেন। এই তথ্য মতে এদিন মোট ৬৯ লাখ ২ হাজার ৩৩৪ টাকা সমমূল্যের চেক বিতরণ করেন জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী এমপি।

আরও পড়ুন: গৌরীপুরে সকল প্রাচীন নিদর্শন তালিকাভুক্ত করার দাবিতে বিশ্ব পর্যটন দিবসে মানববন্ধন

শীর্ষ সংবাদ:

ঈদ ও নববর্ষে পদ্মা সেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু
র‌্যাব-১৪’র অভিযানে ১৪৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত প্রকৃতি কন্যা জাফলং ও নীল নদ লালাখাল
কেন্দুয়ায় তিন দিনব্যাপী ‘জালাল মেলা’ উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী চড়কসহ গ্রামীণ মেলা অনুষ্ঠিত
কেন্দুয়ায় আউশ ধানের বীজ বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত
কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক
ঠাকুরগাঁওয়ে গ্রামগঞ্জে জ্বালানি চাহিদা পূরণ করছে গোবরের তৈরি করা লাকড়ি গৃহবধূরা
ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি: থানায় জিডি দায়ের
ফুলবাড়ীতে সবজির দাম উর্ধ্বমূখী রাতারাতি দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তা
ধর্মপাশায় সরকারি রাস্তার গাছ কেটে নিলো এক শিক্ষক
সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিস্কার
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অনশন
মসিকে ১০ কোটি টাকার সড়ক ও ড্রেনের কাজ উদ্বোধন করলেন মেয়র
কলমাকান্দায় নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী বাঁশ-বেত শিল্প
বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক যতীন সরকারের জন্মদিন উদযাপন
বিশিষ্ট শিক্ষাবিদ যতীন সরকারের ৮৮তম জন্মদিন আজ
১ বিলিয়ন ডলার নিয়ে এমএলএম mtfe বন্ধ
কলমাকান্দায় পুলিশের কাছে ধরা পড়লো তিন মাদক কারবারি
আটপাড়ায় জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
নকলায় ফাঁসিতে ঝুলে নেশাগ্রস্থ কিশোরের আত্মহত্যা
বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলামের রাজনৈতিক জীবনের ইতিহাস
কলমাকান্দায় আগুনে পুড়ে ২১ দোকানঘর ছাই

Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809