সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জে আগুনে পুড়ে গেছে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান

প্রকাশিত: ২১:৫৭, ২৭ নভেম্বর ২০২৩

রামগঞ্জে আগুনে পুড়ে গেছে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান

রামগঞ্জে আগুনে পুড়ে গেছে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান

লক্ষ্মীপুরের রামগঞ্জে বৈদ্যুতি শট সার্কিট সংগঠিত হয়ে আগুনে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল পুড়ে গেছে। আজ সোমবার সকাল ৯টায় উপজেলার লামচর ইউনিয়নের পানপাড়া বাজারে মেইন রোড সংলগ্ন মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রামগঞ্জ ও রায়পুর ফায়ার ষ্টেশনের দুইটি ইউনিট ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুনে নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় লোকজন ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে নাসিরের কনফেকশনারীর নগদ টাকাসহ ৩ লাখ টাকা, নুর হোসেনের মুরগীর দোকান নুর এন্টারপ্রাইজের ৫ লাখ টাকা, মুন্সী হার্ডওয়ারের ১০ লাখ টাকা ও নিউ চয়েজ ফার্নিচারের ২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উল্যাহ জিসান জানান, আগুনের খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে বাজারের অন্য ব্যবসায়ী ও এলাকাবাসীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনার আপ্রাণ চেষ্টা করি।

পানপাড়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি হারুন অর রশিদ জানান, আগুন নিয়ন্ত্রনে স্থানীয় ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতা না থাকলে পুরো বাজার পুড়ে ছাই হয়ে যেতো। রামগঞ্জ ফায়ার ষ্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর কামরুল হাসান জানান, নুর হোসেনের মুরগীর দোকানের মোটরের সংযোগ থেকে আগুনের সূত্রপাত। এছাড়া পাশের একটি দোকানে পেট্রোল থাকায় আগুনে ক্ষয়ক্ষতি পরিমান বেশি হয়েছে।

আরও পড়ুন: লক্ষ্মীপুর-১ আসনে ড.আনোয়ার হোসেন খান মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808