সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কলমাকান্দায় ভাসমান শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: ২১:২১, ৯ ডিসেম্বর ২০২৩

কলমাকান্দায় ভাসমান শিশুর লাশ উদ্ধার

কলমাকান্দায় ভাসমান শিশুর লাশ উদ্ধার

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় শনিবার দুপুরে একটি ফিসারী পুকুর থেকে ছয় বছর বয়সী আল রাফি নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে-স্বজনরা।

এ ঘটনাটি ঘটেছে কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়ন সাকুয়া ইন্দ্রপুর গ্রামের একটি ফিসারী পুকুরে। মৃত শিশু আল রাফি ওই গ্রামের মো. আবুল বাশার ও মোছা: পান্না আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে মৃত শিশু আল রাফি খেলাধুলা করছিল। এ সময় বাড়ির সকলের অগোচরে তাদের বসত বাড়ি থেকে পূর্ব পাশে থাকা ফিসারী পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায় আল রাফি । সে সাতার কাটতে জানতো না। দুপুরের বাড়ীতে না ফেরায় বাড়ির লোকজন সব জায়গায় খোঁজাখুুজি করেন। এক পর্যায়ে ফিসারী পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে তাকে উদ্ধার করে শনিবার ২টা ৪৫ মিনিটে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক শামীম রানা শাকিল বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই  শিশু আল রাফির মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে শিশু আল রাফি লাশ থানায় নিয়ে আসা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে শিশুর লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন: দুর্গাপুরে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন সুসঙ্গ পাঠকেন্দ্রের প্রতিষ্ঠাতা মুর্শিদা আকন্দ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808