শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জে গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২০:০১, ৬ আগস্ট ২০২৩

রামগঞ্জে গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রামগঞ্জে গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জে গাঁজার গাছ সহ জাকির হোসেন নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হকের তত্বাবধানে রবিবার, (৬ আগস্ট) থানার পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ কাওসারুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এএসআই হোসেন সহ গোপন সংবাদের ভিত্তিতে জাকির হোসেন (৪৫) কে গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ী জাকির হোসেন উপজেলার করপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনন্দিপুর গ্রামের হানিফ মেম্বারের নতুন বাড়ির মৃত মোঃ সোলায়মান এর ছেলে। এছাড়াও এসআই মো: অলি উল্লাহ সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী মোঃ হৃদয় (১৯), ৭৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

উক্ত আসামী পৌর পৌরসভা ০৬নং ওয়ার্ড পূর্ব কাজিরখিল ইউনুছ পন্ডিত বেপারী বাড়ীর আনোয়ার হোসেনের ছেলে। এবং এএসআই মো: হাবিবুর রহমান সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া নন জিআর ১৫/২২ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ মহিন উদ্দিন (৩৫), গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত উপজেলা ইচাপুর ইউনিয়নের রাঘবপুর (দীঘির পূর্ব পাড়) মোঃ আবুল কালাম এর ছেলে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি এমদাদুল হক জানান, গ্রেফতারকৃত জাকির হোসেনের কাছ থেকে দুটি গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। এবং বিশেষ অভিযানে জি আর মামলা ও ৭৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আরো দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিদেরকে ল²ীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808