শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

নেত্রকোনা জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদকসহ দুইজন আটক

প্রকাশিত: ১৯:০৭, ৪ নভেম্বর ২০২৩

নেত্রকোনা জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদকসহ দুইজন আটক

নেত্রকোনা জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন লাভলু , ছবি: দুর্জয় বাংলা

নেত্রকোনার কলমাকান্দায় শুক্রবার রাতে নেত্রকোনা জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মো.জাকির হোসেন লাভলু ও বড়খাপন ইউনিয়ন বিএনপির সদস্য শাহাবুদ্দিনকে আটক করা হয়েছে।

স্থানীয় বিএনপি ও পুলিশ সুত্রে জানা গেছে,  ২৮ অক্টোবর বিএনপির ঢাকা সমাবেশের দিনগত রাত  থেকে সাতদিনে বিশেষ অভিযান চালিয়ে এ নিয়ে কলমাকান্দা উপজেলার যুবদল নেতা রাসেল উছমান, পোগলা ইউনিয়ন বিএনপির সভাপতি মাহবুব জামিল রিপন,খারনৈ ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বাবুল মিয়া ও যুবদলের ওলি উল্লাহ, খালিদ হাসান, আবদুল ওয়াহাব, লেংঙরা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলী ও কৈলাটি ইউনিয়ন বিএনপির কর্মী আনিছুর রহমানসহ ১০ জনকে আটক করে নেত্রকোনা জেলা আদালতে পাঠিয়েছে  পুলিশ।

এর আগে গত ২৭ অক্টোবর রাতে ঢাকার সমাবেশে যাওয়ার পথে নেত্রকোনার পারলা বাস ষ্ট্যান্ড থেকে।খারনৈ ইউনিয়ন যুবদলের আহ্বায়ক এরশাদ আকুঞ্জি ও সদস্য জুবায়ের তালুকদারকে আটক করে জেলা কারাগারে পাঠিয়েছে  পুলিশ ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম পিপিএম বলেন, বিশেষ অভিযান চালিয়ে রংছাতি ইউনিয়নের বালুচান্দা তার নিজ এলাকা থেকে মো. জাকির হোসেন লাভলু ও বড়খাপন ইউনিয়নের উদয়পুর বাজার থেকে মো. শাহাবুদ্দিনকে আটক করা হয়েছে। আটককৃত দু’জনের নামেই থানায় নাশকতা মামলা রয়েছে। শনিবার দুপুরে মো. জাকির হোসেন লাভলু ও মো. শাহাবুদ্দিনকে নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: কলমাকান্দায় ডোবার পানিতে ভাসছিল শিশুর নিথর দেহ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808