সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কিশোরগঞ্জে ৬০ কেজি গাঁজাসহ চার মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪

প্রকাশিত: ২০:৩৩, ২৬ নভেম্বর ২০২৩

কিশোরগঞ্জে ৬০ কেজি গাঁজাসহ চার মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪

কিশোরগঞ্জে ৬০ কেজি গাঁজাসহ চার মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪

কিশোরগঞ্জের ভৈরব থানাধীন দূর্জয় মোড় থেকে ৬০ কেজি মাদকদ্রব্য গাঁজা পাচারকালে ০৪(চার) মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪,সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

“বাংলাদেশ আমার অহংকার”এই স্লোগানকে সামনে রেখে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, ধর্ষণ, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৬ নভেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৬.০০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয় মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১। মোঃ মামুন মিয়া (২২), পিতা-মৃত নুর মিয়া, স্থায়ী সাং-বিরামচর, থানা-শায়েস্তাগঞ্জ, জেলা-হবিগঞ্জ, বর্তমান সাং-কাছিশাইল, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ ২। মোঃ হাসানুজ্জামান টগর (৫৫)(ড্রাইভার), পিতা-মৃত আলী আহম্মদ, সাং- দক্ষিন চর বাড়ালী, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর, ৩। মোঃ মেরাজ (২০)(হেল্পার), পিতা- মোঃ মিলন, সাং- মন্ডলভোগ, থানা- কটিয়াদী, জেলা- কিশোরগঞ্জ, ৪। মোঃ মোস্তাকিম (২০)(সুপার ভাইজর), পিতা- মৃত সাঈদ হোসেন, সাং- হাসনাবাদ, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা-ঢাকাগনকে আটক করেন।

এ সময় ধৃত আসামীদের দখলে থাকা ০১টি যাত্রীবাহি বাস তল্লাশী করে (ক) ৬০(ষাট) কেজি মাদকদ্রব্য গাঁজা (খ) ০৫টি মোবাইল, (গ) নগদ ১০০০/- টাকা উদ্ধার করতঃ জব্দ করা হয়। ধৃত আসামীগন দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীগনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীগন মাদক কারবারী চক্রের সদস্য। উক্ত আসামীগন মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের করে হস্তান্তর করা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন: নেত্রকোণা-৫ আসনে আহমদ হোসেন নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808