মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

পূর্বধলায় ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী আটক

প্রকাশিত: ১৪:৫২, ৮ ডিসেম্বর ২০২৩

পূর্বধলায় ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী আটক

পূর্বধলায় ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী আটক

নেত্রকোনার পূর্বধলায় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার আতকাপাড়া মেসার্স গিরিপথ ফিলিং ষ্টেশন এন্ড সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- জেলার দুর্গাপুর উপজেলার মেলাডহর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মোঃ শাহজাহান কবির (৩৫) এবং কলমাকান্দা উপজেলার বাগবের গ্রামের শাহাবুদ্দিনের ছেলে মোঃ ওমর ফারুক (৩৩)। এসময় ৩শত ৮২ বোতল ফেন্সিডিল ও ১ টি ব্যাটারী চালিত অটো গাড়ী জব্দ করা হয়। 

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অপারেশনস্ অফিসার উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহ র‌্যাব-১৪ এর উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন-এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আতকাপাড়া মেসার্স  গিরিপথ ফিলিং ষ্টেশন এন্ড সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। সড়কে চলাচলরত ব্যাটারী চালিত অটো গাড়ী তল্লাশী করে র‌্যাব-১৪। 

এসময় অটো গাড়ীতে বিশেষ কৌশলে রাখা বিপুল পরিমাণ ফেন্সিডিল, ব্যাটারীচালিত অটো রিক্সা, মোবাইল ফোন, নগদ টাকাসহ দুই ব্যাবসায়ীকে আটক করে র‌্যাব। 

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পূর্বধলা থানায় এজাহার দায়ের করতঃ হস্তান্তর করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‌্যাব।

আরও পড়ুন: বারহাট্টায় হানাদার মুক্ত দিবস পালিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809