সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ছোট ভাইকে হত্যা মামলায় বড় ভাই গ্রেপ্তার

প্রকাশিত: ২২:১৮, ৯ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২২:২৩, ৯ ডিসেম্বর ২০২৩

ছোট ভাইকে হত্যা মামলায় বড় ভাই গ্রেপ্তার

ছোট ভাইকে হত্যা মামলায় বড় ভাই গ্রেপ্তার

নওগাঁর বদলগাছীতে ছোট ভাই সাজুকে (২৭) হত্যার অভিযোগে বড় ভাই রাজু হোসেনকে (২৯) আটক করেছে র‌্যাব-৫-এর সিপিসি-৩-এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শনিবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রাজু হোসেন ওই গ্রামের বেলাল হোসেনের মেজো ছেলে এবং নিহত সাজু হোসেনের আপন বড় ভাই। সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে গত ৬ ডিসেম্বর রাজুর ইটের আঘাতে সাজু নিহত হন।

জয়পুুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৬ ডিসেম্বর বিকেলে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামে সাজু ও রাজু নিজ বাড়িতে খড়ের পালা দিচ্ছিলেন। এ সময় তাদের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে তর্ক শুরু হয়। তর্কের একপর্যায়ে রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট ছুড়ে মারেন। আশঙ্কাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তিনি মারা গেছেন বলে চিকিৎসক জানান। এ ঘটনায় বদলগাছী থানায় একটি হত্যা মামলা হয়। পরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল আসামি রাজুর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

এরই ধারাবাহিকতায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো. রফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল শনিবার ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে দরিয়াপুর গ্রামের নিজ বাড়ি থেকে আসামী রাজুকে আটক করা হয়। পরবর্তীতে তাকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁর বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন: সিডস অব দ্য ফিউচার ২০২৩-এর সেরা ৩ শিক্ষার্থীকে হুয়াওয়ের সম্মাননা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808