সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ সদস্য আটক

প্রকাশিত: ১৯:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ সদস্য আটক

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ সদস্য আটক

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার  বালিঘাটার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোরর গ্যাংয়ের লিডার সহ ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন-উপজেলার পশ্চিম বালিঘাটা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে কিশোর গ্যাং এর আরিফুর রহমান টিটু (২৫), বেলাল হোসেনের ছেলে  টুটুল মিয়া (২১), পূর্ব বালিঘাটা গ্রামের গীরেন রায়ের ছেলে শ্রী জনি রায় (১৯), বালিঘাটা বাজার এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে  কাওসার মন্ডল (২০), পূর্ব বালিঘাটা গ্রামের সন্তোষ রায়ের ছেলে  শ্রী উজ্জল রায়,পশ্চিম বালিঘাটা গ্রামের শেখ ফরিদের ছেলে  নাজমুল হাসান (১৯)।

বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) দুপুরে আটককৃতদের জয়পুরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করছেন। এর আগে ৭ ফেব্রুয়ারি বুধবার দিবাগত রাত সাড়ে ১০ টায় উপজেলার বালিঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সারাদেশে কিশোর গ্যাংয়ের কালচার ভয়াবহ আকার ধারণ করেছে। প্রভাবশালীদের প্রশ্রয়ে নানা অপরাধমূলক কর্মকাণ্ডে কিশোররা ব্যবহৃত হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরনও পাল্টে যাচ্ছে। এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি-ছিনতাই থেকে শুরু করে খুনাখুনিসহ নানা অপরাধে কিশোর-তরুণরা জড়িয়ে পড়ছে মাদক ব্যবসা ও দখলবাজিতে।

এসব অপরাধে জড়িয়ে কিশোররা ক্রমেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে পরে পাঁচবিবি থানায় সোর্পদ করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ের ইকো পাঠশালা এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিরেন দাস


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808