রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বহুল আলোচিত মাদক ব্যবসায়ী

ফুলবাড়িয়ায় নয় মামলার আসামি সুমন গ্রেফতার

প্রকাশিত: ২০:২৮, ১৭ মার্চ ২০২৪

ফুলবাড়িয়ায় নয় মামলার আসামি সুমন গ্রেফতার

সারোয়ার জাহান সুমন । ছবি: দুর্জয় বাংলা

ময়মনসিংহের ফুলবাড়িয়ার দক্ষিণাঞ্চলের বহুল আলোচিত মাদক ব্যবসায়ী, চিহ্নিত সন্ত্রাসী বহু অপরাধের হোতা সারোয়ার জাহান সুমন ওরফে মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। 

ফুলবাড়িয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে মাদক, জুয়া ও অপরাধমুক্ত ফুলবাড়িয়া গড়তে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে শনিবার সন্ধ্যায় তিনি (ওসি) সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালীন সময়ে ফুলবাড়ীয়ার এনায়েতপুর বাজারে অবস্থান করছে। 

এ সময় খবর পান, এনায়েতপুর ইউনিয়নের কাহালগাঁও রঙ্গেরধারা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য অফিসার ইনচার্জকে অবহিত করে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কতিপয় লোকজন দৌড়ে পালিয়ে যায়। এ সময় সারোয়ার জাহান সুমন ওরফে সুমন মিয়াকে গ্রেফতার কর। গ্রেফতারকৃত সুমন পালিয়ে যাওয়া অন্যান্যদের নাম ঠিকানা পুলিশকে জানায়। এলাকাবাসীর সামনে গ্রেফতারকৃত সুমনের দেহ তল্লাশী করে তার পরিহিত পায়জামার  পকেট থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করে। 

ওসি রাশেদুজ্জামান আরো জানান, গ্রেফতারকৃত সুমন পুলিশের জিজ্ঞাসাবাদে তার নাম ঠিকানা প্রকাশ করে এবং জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে। পুলিশ আরো জানায় পলাতক মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।  ওসি রাশেদুজ্জামান আরো বলেন, খানার রেকর্ডপত্র ও সিডিএমএস পর্যালোচনা মতে সুমনের ময়মনসিংহের ফুলবাড়িয়া থানায় এফআইআর নং-৩২/১০৯, তারিখ- ২১ মার্চ, ২০২০। জি আর নং-১০৯, তারিখ- ২১ মার্চ, ২০২০; ধারা- ৩৬(১) সারণির ১০ (ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮। 

এজাহারে অভিযুক্ত,ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার এফআইআর নং-১, তারিখ- ০১ জুন, ২০১৭। ধারা- ১৪৩/৪৪৭/৪২৭/৩৭৯/৫০৬ পেনাল কোড-১৮৬০; এজাহারে অভিযুক্ত,  ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার এফআইআর নং-৬, তারিখ- ১৩ মার্চ, ২০১৫: জি আর নং-৪৯, তারিখ- ১৩ মার্চ, ২০১৫; সময়- ধারা- ৩২৬/১৪৩/৩৪২/৩২৩/৩২৫/৩০৭/ ৩৭৯/১১৪ পেনাল কোড-১৮৬০, এজাহারে অভিযুক্ত। ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার এফআইআর নং-১৮, তারিখ- ২০ নভেম্বর, ২০১০: জি আর নং-২১৮, তারিখ- ২০ নভেম্বর, ২০১০; সময়- ধারা- ৪২৭/৩৭৯/১৪৩/৪৪৭/ ৩২৩/৫০৬(২) পেনাল কোড-১৮৬০। এজাহারে অভিযুক্ত। ৫। ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার, এফআইআর নং-১২, তারিখ- ১২ সেপ্টেম্বর, ২০২৩। জি আর নং-২৬৬, তারিখ- ১২ সেপ্টেম্বর, ২০২৩। সময়- ০৩.৩০ ঘটিকা ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬/ ১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০: এজাহারে অভিযুক্ত।

ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার, এফআইআর নং-৫, তারিখ- ১৫ জানুয়ারি, ২০২৪; জি আর নং-৫, তারিখ- ১৫ জানুয়ারি, ২০২৪; ধারা- ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/ ৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড, ১৮৬০। এজাহারে অভিযুক্ত। ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার এফআইআর নং-২৬/২৬, তারিখ- ২৮ জানুয়ারি, ২০২২;  ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/ ৩০৭/৩২৫/৫০৬(২)/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০।  ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার ,এফআইআর নং-১২, তারিখ- ১২ সেপ্টেম্বর, ২০২৩; জি আর নং-২৬৬, তারিখ- ১২ সেপ্টেম্বর, ২০২৩; সময়- ০৩.৩০ ঘটিকা ধারা- 143/341/323/326/307/506/114/34 The Penal Code, 1860; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত,৯।  ময়মনসিংহ এর ফুলবাড়ীয়া থানার ,এফআইআর নং-৫, তারিখ- ১৫ জানুয়ারি, ২০২৪; জি আর নং-৫, ধারা- 143/447/323/ 325/326/307/379/427/506/114/34 ধারায় মামলা রয়েছে। 

শনিবার মাদক উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ১০(ক)/৪১ ধারায় নিয়মিত মামলা দায়ের করে পুলিশ। স্থানীয়বাসির মতে, সুমন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী। তার অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ। এমন কোন অপরাধ নেই যার সাথে তার সম্পৃক্ততা নেই। অনেকেই দাবি করছেন একটি রাজনৈতিক দলের নেতা পরিচয়ে তিনি অপরাধের মাত্রা ছাড়িয়ে যাচ্ছেন।

আরও পড়ুন: দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

ঈদ ও নববর্ষে পদ্মা সেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু
র‌্যাব-১৪’র অভিযানে ১৪৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত প্রকৃতি কন্যা জাফলং ও নীল নদ লালাখাল
কেন্দুয়ায় তিন দিনব্যাপী ‘জালাল মেলা’ উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী চড়কসহ গ্রামীণ মেলা অনুষ্ঠিত
কেন্দুয়ায় আউশ ধানের বীজ বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত
কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক
ঠাকুরগাঁওয়ে গ্রামগঞ্জে জ্বালানি চাহিদা পূরণ করছে গোবরের তৈরি করা লাকড়ি গৃহবধূরা
ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি: থানায় জিডি দায়ের
ফুলবাড়ীতে সবজির দাম উর্ধ্বমূখী রাতারাতি দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তা
ধর্মপাশায় সরকারি রাস্তার গাছ কেটে নিলো এক শিক্ষক
সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিস্কার
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অনশন
মসিকে ১০ কোটি টাকার সড়ক ও ড্রেনের কাজ উদ্বোধন করলেন মেয়র
কলমাকান্দায় নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী বাঁশ-বেত শিল্প
বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক যতীন সরকারের জন্মদিন উদযাপন
বিশিষ্ট শিক্ষাবিদ যতীন সরকারের ৮৮তম জন্মদিন আজ
১ বিলিয়ন ডলার নিয়ে এমএলএম mtfe বন্ধ
কলমাকান্দায় পুলিশের কাছে ধরা পড়লো তিন মাদক কারবারি
আটপাড়ায় জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
নকলায় ফাঁসিতে ঝুলে নেশাগ্রস্থ কিশোরের আত্মহত্যা
বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলামের রাজনৈতিক জীবনের ইতিহাস
কলমাকান্দায় আগুনে পুড়ে ২১ দোকানঘর ছাই

Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809