মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রাজারহাটে জমা-জমির জের ধরে খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ১৮:৪০, ৩ নভেম্বর ২০২৩

রাজারহাটে জমা-জমির জের ধরে খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

রাজারহাটে জমা-জমির জের ধরে খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

কুড়িগ্রামের রাজারহাটে জমা-জমির জের ধরে শ্রী যোগেন চন্দ্র প্রধান (৫৩) নামের এক ব্যক্তির খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গত ২৬ অক্টোবর ২০২৩ ইং বৃহস্পতিবার রাত ১টায় রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউপির মমিন (পর্দানপাড়া) এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায়  শ্রী যোগেন চন্দ্র প্রধান (৫৩) বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে রাজারহাট থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার নাজিমখান ইউপির মমিন (পর্দানপাড়া) এলাকায় জমা-জমি জের ধরে  মৃত যতীন্দ্র নাথ প্রধানের পুত্র শ্রী যোগেন চন্দ্র প্রধান (৫৩) ও তাঁর প্রতিবেশী শ্রী নরেশ চন্দ্র প্রধানের পুত্র শ্রী শয়ন চন্দ্র প্রধান ও চয়ন চন্দ্র প্রধান এর সঙ্গে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাধ চলে আসছিল। এর সূত্র ধরে গতকাল দুপুর ১২ টায় শ্রী শয়ন চন্দ্র প্রধানগংরা লাঠি রড, ও ছোরা নিয়ে শ্রী যোগেন চন্দ্র প্রধান (৫৩) এর বাড়িতে এসে অশ্লীল ভাষায় গালি গালাজ করে।

এতে যোগেন চন্দ্রের বড় ভাই শ্রী নরেশ চন্দ্র প্রধান প্রতিবাদ করলে তাকে মারধর করে গুরুতর আহত করে বাশেঁর বেড়া, খুটি ভাংচুর করে মিথ্যা মামলা ও হাত-পা ভেঙ্গে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে শ্রী  নরেশ চন্দ্র প্রধানকে আহত অবস্থায়  উদ্ধার করে রাজারহাট সদর হাসপাতালে ভর্তি করেন। এছাড়াও ওইদিন রাত ১টায় শয়ন চন্দ্র প্রধানগংরা বাড়ির উঠানে থাকা একটি খড়ের গাদায় আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় শ্রী যোগেন চন্দ্র প্রধান (৫৩) বাদী হয়ে নরেশ চন্দ্র প্রধানের পুত্র শ্রী শয়ন চন্দ্র প্রধান (৩০) কে প্রধান আসামী করে চয়ন চন্দ্র প্রধান (২২), মৃত শতীস চন্দ্র প্রধানের পুত্র নরেশ চন্দ্র প্রধান (৬২), নরেশ চন্দ্র প্রধানের স্ত্রী শ্রী মতি শেফালী রাণী (৫৫), রাজারহাট উমরমজিদ ইউপির ডাংঘাট এলাকার মৃত চেংটু রায়ের পু্ত্র শিখর চন্দ্র রায় (২৭), পাঠানপাড়া রতিরাম এলাকার মৃত সুরেন চন্দ্র রায়ের পুত্র সুজিৎ চন্দ্র রায় (৩৭), ও উমরমজিদ ইউপির ডাংঘাট এলাকার আব্দুল বারীর পুত্র মো.আলম মিয়া (৩৪)কে আসামী করে রাজারহাট থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল্লা হিল জামান বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়টি তদন্তপূর্বক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন: টঙ্গীবাড়ীতে অবহেলা ও ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809