মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ঝিনাইগাতীতে চাঁদা উত্তোলণ করে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিত: ১৮:৫১, ৪ নভেম্বর ২০২৩

ঝিনাইগাতীতে চাঁদা উত্তোলণ করে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

ঝিনাইগাতীতে চাঁদা উত্তোলণ করে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ শনিবার উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের আয়োজনে ৫২ তম জাতীয় সমবায় দিবস যথাযোগ্য মর্যদায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলণের মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ দিবসটি উপলক্ষে উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ রুকুনুজ্জামান সমবায়ের নিবন্ধনকৃত সমিতির নিকট থেকে চাঁদা উত্তোলণ করে দিবসটি পালন করেন।সকালে এক বর্ণাঢ্য র‌্যালি বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীরের সভাপতিত্বে সমবায়ে গড়ছি দেশ,স্মার্ট হবে বাংলাদেশ প্রতিপাদ্য নিয়ে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস,এম,এ ওয়ারেজ নাইম।

আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহা আলম,জাসদের সাধারণ সম্পাদক এ,কে,এম ছামেদুল হক,আদর্শ ক্লাব এর সহ সভাপতি মেহেদি হাসান হালিম, উত্তরণ ক্লাব এর সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হারুন অর রশীদ দুদু প্রমুখ।চাঁদা উত্তোলণের ব্যাপারে উপজেলা চেয়ারম্যান এস,এম,এ ওয়ারেজ নাইমের নিকট জানতে চাওয়া হলে তিনি জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাপতি আমি এ ব্যাপারে জানিনা।

উপজেলা সহকারী কমিশনার ভূমি আরাফুল কবীর জানান আমি আজকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় না থাকায় অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেছি চাঁদা উত্তোলণের ব্যাপারে আমি কিছুই জানি না।এ ব্যাপারে সমবায় কর্মকর্তা রুকনুজ্জামনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।তিনি সমিতি অডিটের নামেও অনিয়ম করে থাকেন বলে সদস্যদের মৌখিক অভিযোগ রয়েছে । অনুষ্ঠানে বিভিন্ন সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ঝিনাইগাতীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809