মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ইউএনওর বিরুদ্ধে তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

প্রকাশিত: ২০:১০, ২ ডিসেম্বর ২০২৩

ইউএনওর বিরুদ্ধে তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

ইউএনওর বিরুদ্ধে তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে গোপন তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ করেছেন মুন্সীগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সোহানা তাহমিনা

আজ শনিবার (২ ডিসেম্বর) বিকেলে তিনি মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করে এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে অ্যাডভোকেট সোহানা তাহমিনা বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী মনোনয়নপত্রের সাথে আমি এক শতাংশ ভোটারের সমর্থনযুক্ত কাগজ দাখিল করেছি। কিন্তু মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান এই সমর্থন তালিকা গোপন না রেখে অপর একটি চক্রের কাছে ফাঁস করে দেয়। সেই তালিকা ধরে টঙ্গীবাড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খান তাদের হুমকি দেন ও ভয়ভীতি দেখান। এর প্রেক্ষিতে আমি প্রতিকার চেয়ে মুন্সীগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন করেছি।

টঙ্গীবাড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. রাশেদুজ্জামান জানান, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও বানোয়াট। এরকম কোন ঘটনা ঘটেনি।

উল্লেখ, অ্যাডভোকেট সোহানা তাহমিনা মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত হয়ে তিনি মুন্সীগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন: নেত্রকোনায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর জেলা কর্মশালা অনুষ্ঠিত 


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809