সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শব্দযন্ত্র বন্ধ করতে বলায় বাড়িতে হামলার অভিযোগ

প্রকাশিত: ২১:১৫, ৬ ডিসেম্বর ২০২৩

শব্দযন্ত্র বন্ধ করতে বলায় বাড়িতে হামলার অভিযোগ

শব্দযন্ত্র বন্ধ করতে বলায় বাড়িতে হামলার অভিযোগ

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় রঞ্জন মজুমদার নামের এক ব্যাক্তি ব্যাডমিন্টন খেলায় সাউন্ড সিষ্টেম বন্ধ রাখতে নিষেধ করায় রঞ্জন বিশ্বাস রাজের নেতৃত্বে বাড়ি-ঘরে হামলা চালানো হয়েছে। এতে রঞ্জন মজুমদার (৪৫) বাঁধা দিলে তাকে মারধর করা হয়।

সোমবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কলমাকান্দা সদরের ষ্টেডিয়াম রোডের বাগান বাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে । পরে ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে গেছে, রঞ্জন মজুমদারের বাড়ি পাশে বেশ কিছুদিন ধরে ব্যাডমিন্টন খেলায় সাউন্ড সিষ্টেম ব্যবহার করা হয়। রাতের বেলায় খেলায় চিৎকার ও সাউন্ড সিষ্টেমের শব্দে এলাকার লোকজন বিরক্ত। সোমবার রাত ১১ টার দিকে রঞ্জন মজুমদার খেলায় সাউন্ড সিষ্টেম বন্ধ রাখতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে রঞ্জন বিশ্বাস রাজ (৪৫), সৌমিক তালুকদার(২০), গৌরব গোপ(২০), প্রিয়ান্ত গোপ(২০) সহ ১০/১২ জন মিলে রঞ্জন মজুমদারের বাড়ি-ঘরে হামলা চালায়। এসময় তাকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আহত রঞ্জন মজুমদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎিসাধীন নিচ্ছেন। আহত রঞ্জন মজুমদারের বড় ভাই লিটন মজুমদার (৫২) বলেন, এ ঘটনায় তিনি বাদি হয়ে থানায় একটি লিখিত  অভিযোগ করবেন বলে জানান। 

এ অভিযোগ অস্বীকার করে রঞ্জন বিশ্বাস রাজ বলেন, আমরা কয়েকজন মিলে ব্যাডমিন্টন খেলা করছিলাম। হঠাৎ করে রঞ্জন মজুমদার নেশা জাতীয় দ্রব্য পান করে আমাদের অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। এ সময় কিছুটা তর্কবিতর্ক হয়। তবে বাড়ি-ঘরে হামলা ও তাকে মারধরের বিষয়টি মিথ্যা। শুনেছি নেশা করে সে নিজেই তার ঘরের জিনিসপত্র ভাংচুর করেছে। 

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম)  বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে দুই পক্ষকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এনিয়ে থানায় এখন পর্যন্ত (মঙ্গলবার সকাল ১১টা) কোন পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: কেন্দুয়ায় নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিবাদ দিবস পালিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808