শনিবার ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জে ঈগল সমর্থকদের উপর নৌকার সমর্থকের হামলা

প্রকাশিত: ২০:৪২, ২ জানুয়ারি ২০২৪

রামগঞ্জে ঈগল সমর্থকদের উপর নৌকার সমর্থকের হামলা

রামগঞ্জে ঈগল সমর্থকদের উপর নৌকার সমর্থকের হামলা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের নারী কর্মী শাহনাজ খানমের (৩৫) হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। এ ছাড়া একই উপজেলার দরবেশপুর ইউনিয়নে পৃথক হামলায় যুবলীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারীসহ আরও ৪ সমর্থক আহত হয়েছে বলে জানা গেছে। পবনের ঈগল প্রতীকের গণসংযোগ করায় তাদের ওপর এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তারা। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলায় আহতরা হলেন দরবেশপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারী (৪০), আলমগীর শেখ (৪৫), কামাল সরকার (৩৫) ও আনোয়ার হোসেন (৪০), নারী কর্মী শাহনাজ খানম (৩৫)। সোমবার (১ জানুয়ারি) উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম বিঘা গ্রামের দিঘিরপাড় এলাকায় ও ৭নং দরবেশপুর ইউনিয়নের সমিতির বাজারের শাহজালাল ইসলামী ব্যাংকের সামনে এই হামলার ঘটনা ঘটে। বর্তমানে আহত ব্যক্তিরা রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় রামগঞ্জ থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছে শাহনাজের ভাই ইউসুফ খান। পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- রাকিব হোসেন (২৬) ও মমিনুল আলম ওরফে ইমন (১৯)। আহত নারী এবং অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা।

আহত নারী শাহনাজ খানম বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করি। গত কয়েকদিন থেকে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন খানের লোকজন আমাকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে। রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় পবনের স্ত্রীর সাথে চৌধুরী বাজার এলাকায় গণসংযোগকালে আমাদের ওপর নৌকার লোকজন আক্রমণের চেষ্টা করে।

সোমবার সকালে আমি আমার বাবার বাড়িতে আসলে নৌকার কর্মী রাকিব আমাকে গালাগাল করে- আমি যেন পবনের গণসংযোগ না করি। এ নিয়ে আমাদের মধ্যে কথাকাটাকাটি হলে রাকিব তার হাতে থাকা লোহার রড দিয়ে আমাকে মারধর করলে আমার ডান হাত ভেঙ্গে যায়।

শাহনাজের ভাই ইউসুফ খান বলেন, আমার বোন স্বতন্ত্র প্রার্থী পবনের নির্বাচনী গণসংযোগ করায় আমাদের বাড়ির রাকিব খানের নেতৃত্বে তার ওপর হামলা করে। এতে আমার বোনের ডান হাত ভেঙে যায়। তাকে উদ্ধার করে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরে ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় আমি বাদী হয়ে ঘটনার সাথে জড়িত রাকিব, মমিনুল আলম ও মোঃ খোকার নাম উল্লেখ করে অজ্ঞাত ২-৩ জনের নামে মামলা দায়ের করেছি। এদিকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বিল্লাল হোসেন পাটওয়ারী সাংবাদিকদের জানান, সোমবার সন্ধ্যায় আমরা স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমানের ঈগল প্রতীকের গনসংযোগ করে সমিতির বাজার শাহজালাল ইসলামি ব্যাংকের নিচে এসে দাঁড়ালে নৌকার সমর্থক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে ইউনিয়ন
ছাত্রলীগের সভাপতি রাকিব, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুনসহ প্রায় চল্লিশ থেকে পঞ্চাশ জনের একটি গ্রুপ আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

তবে এঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নৌকার সমর্থক মিজানুর রহমান  জানান, আমরা সারাদিন নৌকার প্রচারণা চালিয়েছি। কে বা কারা হামলা চালিয়েছে আমি সে বিষয়ে কিছুই জানিনা।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলায়মান বলেন, আহত নারীর সাথে অভিযুক্তদের পূর্ব থেকে বিরোধ ছিল। এ নিয়ে হামলার ঘটনা ঘটেছে। নির্বাচন নিয়ে হামলার বিষয়টি সঠিক নয় বলে জানান তিনি। এবং দরবেশপুর ইউনিয়নে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে বর্তমান সংসদ সদস্য ডঃ আনোয়ার হোসেন খান নৌক প্রতিকে এবং কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করছেন।

আরও পড়ুন: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মালামাল আত্মসাতে অভিযোগ

শীর্ষ সংবাদ:

ঈদ ও নববর্ষে পদ্মা সেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু
র‌্যাব-১৪’র অভিযানে ১৪৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত প্রকৃতি কন্যা জাফলং ও নীল নদ লালাখাল
কেন্দুয়ায় তিন দিনব্যাপী ‘জালাল মেলা’ উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী চড়কসহ গ্রামীণ মেলা অনুষ্ঠিত
কেন্দুয়ায় আউশ ধানের বীজ বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত
কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক
ঠাকুরগাঁওয়ে গ্রামগঞ্জে জ্বালানি চাহিদা পূরণ করছে গোবরের তৈরি করা লাকড়ি গৃহবধূরা
ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি: থানায় জিডি দায়ের
ফুলবাড়ীতে সবজির দাম উর্ধ্বমূখী রাতারাতি দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তা
ধর্মপাশায় সরকারি রাস্তার গাছ কেটে নিলো এক শিক্ষক
সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিস্কার
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অনশন
মসিকে ১০ কোটি টাকার সড়ক ও ড্রেনের কাজ উদ্বোধন করলেন মেয়র
কলমাকান্দায় নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী বাঁশ-বেত শিল্প
বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক যতীন সরকারের জন্মদিন উদযাপন
বিশিষ্ট শিক্ষাবিদ যতীন সরকারের ৮৮তম জন্মদিন আজ
১ বিলিয়ন ডলার নিয়ে এমএলএম mtfe বন্ধ
কলমাকান্দায় পুলিশের কাছে ধরা পড়লো তিন মাদক কারবারি
আটপাড়ায় জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
নকলায় ফাঁসিতে ঝুলে নেশাগ্রস্থ কিশোরের আত্মহত্যা
বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলামের রাজনৈতিক জীবনের ইতিহাস
কলমাকান্দায় আগুনে পুড়ে ২১ দোকানঘর ছাই

Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809