মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

উপজেলা পরিষদ নির্বাচন

রামগঞ্জে চেয়ারম্যান প্রার্থী দেওয়ান বাচ্ছু’র গনসংযোগ শুরু

প্রকাশিত: ১৬:২৮, ২ মার্চ ২০২৪

আপডেট: ১৬:৩২, ২ মার্চ ২০২৪

রামগঞ্জে চেয়ারম্যান প্রার্থী দেওয়ান বাচ্ছু’র গনসংযোগ শুরু

রামগঞ্জে চেয়ারম্যান প্রার্থী দেওয়ান বাচ্ছু’র গনসংযোগ শুরু

অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চান আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান রামগঞ্জ উপজেলা পরিষদের ২ বারের সফল ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু তার নির্বাচনি গনসংযোগ শুরু করেছেন।

গতকাল শুক্রবার (১মার্চ) দুপুরে বালুয়া চৌহমুনী বাজার মসজিদে জুমার নামাজ পরবর্তি বিকাল ৪টায় দিকে কাঞ্চনপুর শাহ মিরন দরবার শরিফ জেয়ারতের মধ্য দিয়ে তিনি গনসংযোগ শুরু করেন। গনসংযোগ প্রথমেই দেশনেত্রী বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনাকে এই জনপদের মানুষের পক্ষ থেকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞা। আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। উপজেলাকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন তিনি। 

সে উদ্দেশ্যে বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে নিজেকে নিযুক্ত করে দীর্ঘ দিন ধরে উপজেলায় বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এলাকায় সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। এছাড়া সকল সময়ে তিনি অসহায় দুস্থ্য মানুষের সুখ দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ডসহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

প্রচারণাকালে তিনি আরো জানান, দীর্ঘ দিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে উপজেলাবাসীর সার্বিক সহযোগীতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল উন্নয়ন মূলক কাজ ত্বরান্বিত করবো। তিনি দৃঢ় প্রত্যয়ে আরো বলেন সর্বপরিসকলের সহযোগিতায় রামগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। যেখানে থাকবে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সুখ-শান্তি আর নাগরিকের সুযোগ সুবিধা।

দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ন সাধারন সম্পাদক। এর আগে তিনি রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সভাপতি, পৌর ও উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ত্যাগী, নির্যাতিত ও দলের দূর্দিন ও দূরসময়ের নেতা হিসেবে সবার কাছে পরিচিত। এ ছাড়াও করোনাকালিনসহ বিভিন্ন সময় অসহায় ও দরিদ্র মানুষকে সহযোগিতা করে আসছেন। যে কোন সামাজিক কর্মকান্ডেও তার বিচরন রয়েছে। এ জন্য উপজেলা ব্যাপী সাধারন মানুষের কাছে তাঁর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

দেওয়ান বাচ্ছু গনসংযোগ শেষে সাংবাদিকদের জানান, ছাত্রজীবন থেকে দলের জন্য কাজ করে আসছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাসী। তার প্রমান রামগঞ্জবাসী ইতোমধ্যে হাতে হাতে পেয়েছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনে নতুন মুখ ও যুবকদের উপর মানুষের আস্থা এবং সুষ্ঠু নির্বাচন তার বহিঃপ্রকাশ। দলকে আরো সুসংগঠিত করতে যার কোন বিকল্প নেই। এ ছাড়াও বার বার দলের সিদ্ধান্তকে সন্মান করে উপজেলা চেয়ারম্যান প্রাথী থেকে ফিরে এসেছি। এ বছর দলীয় সিদ্ধান্ত অনুযায়ী প্রতিকে নির্বাচন হচ্ছে না। তবুও দলের প্রতি ত্যাগ ও আমার জনপ্রিয়তা বিবেচনা করে, আশা করি দল আমাকে সমর্থন দিবে। সেই সাথে আমি সব সময় সুখে-দুঃখে মানুষের পাশে ছিলাম। ভবিষ্যতেও মানুষের পাশে থেকে রামগঞ্জের উন্নয়ন করতে চাই। ইনশআল্লাহ, আমি জনগনের সমর্থনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হব।

এ সময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন ইউনিয়ন জনপ্রতিনিধি, সুশীল সমাজের লোকজন ও নানা শ্রেণী পেশার দুই সহশ্রাধিক লোক উপস্থিত ছিলেন। পরে দলীয় নেতাকর্মীরা রামগঞ্জ শহরসহ বিভিন্ন ইউনিয়নে মোটর সাইকেল শো-ডাউন করেন।

আরও পড়ুন: দুর্গাপুরে ৫ গুনীজন ব্যক্তিকে সংবর্ধনা দিল জলসিঁড়ি পাঠাগার

মো: ছায়েদ হোসেন

শীর্ষ সংবাদ:

ঈদ ও নববর্ষে পদ্মা সেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু
র‌্যাব-১৪’র অভিযানে ১৪৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত প্রকৃতি কন্যা জাফলং ও নীল নদ লালাখাল
কেন্দুয়ায় তিন দিনব্যাপী ‘জালাল মেলা’ উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী চড়কসহ গ্রামীণ মেলা অনুষ্ঠিত
কেন্দুয়ায় আউশ ধানের বীজ বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত
কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক
ঠাকুরগাঁওয়ে গ্রামগঞ্জে জ্বালানি চাহিদা পূরণ করছে গোবরের তৈরি করা লাকড়ি গৃহবধূরা
ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি: থানায় জিডি দায়ের
ফুলবাড়ীতে সবজির দাম উর্ধ্বমূখী রাতারাতি দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তা
ধর্মপাশায় সরকারি রাস্তার গাছ কেটে নিলো এক শিক্ষক
সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিস্কার
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অনশন
মসিকে ১০ কোটি টাকার সড়ক ও ড্রেনের কাজ উদ্বোধন করলেন মেয়র
কলমাকান্দায় নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী বাঁশ-বেত শিল্প
বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক যতীন সরকারের জন্মদিন উদযাপন
বিশিষ্ট শিক্ষাবিদ যতীন সরকারের ৮৮তম জন্মদিন আজ
১ বিলিয়ন ডলার নিয়ে এমএলএম mtfe বন্ধ
কলমাকান্দায় পুলিশের কাছে ধরা পড়লো তিন মাদক কারবারি
আটপাড়ায় জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
নকলায় ফাঁসিতে ঝুলে নেশাগ্রস্থ কিশোরের আত্মহত্যা
বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলামের রাজনৈতিক জীবনের ইতিহাস
কলমাকান্দায় আগুনে পুড়ে ২১ দোকানঘর ছাই

Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809