মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

উপজেলা পরিষদ নির্বাচন

ক্লিন ইমেজের ছাত্রনেতা তানভীর আহমদের জনপ্রিয়তার পাল্লা ভারী হচ্ছে

প্রকাশিত: ২১:১৮, ৩১ মে ২০২৪

ক্লিন ইমেজের ছাত্রনেতা তানভীর আহমদের জনপ্রিয়তার পাল্লা ভারী হচ্ছে

তানভীর আহমেদ। ছবি: সংগৃহীত

সারা দেশে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বিভিন্ন ধাপে সম্পন্ন হচ্ছে। নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলা পরিষদের নির্বাচন ষষ্ঠ ধাপে সম্পন্ন হওয়ার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

এরই মধ্যে আটপাড়া উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ ছাত্রলীগ আটপাড়া উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক তরুন প্রজন্মের আইকন ক্লিন ইমেজের অধিকারী সকলের সুপরিচিত মুখ তানভীর আহমেদ প্রার্থীতা ঘোষণা পর থেকে এখন পর্যন্ত সাধারণ ভোটারদের মাঝে জনপ্রিয়তার পাল্লা ভারী হচ্ছে। 

প্রার্থীতা প্রকাশের পরেই এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছে। তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নে হাটে-বাজারে, মাঠে-ঘাটে চায়ের স্টলে আলাপের কেন্দ্র বিন্দুতে পৌঁছে গেছেন। তানভীর আহমেদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ রেখে কাজ করে গেছেন।

এরই ধারাবাহিকতায় ছাত্র ও যুব সমাজ তার প্রার্থীতা প্রকাশের পর থেকেই বিভিন্ন স্থানে সকল স্তরের ভোটারদের নিয়ে উঠান-বৈঠক চালিয়ে যাচ্ছেন। এতে ভোটাররাও ব্যাপক ভাবে সাড়া দিচ্ছেন। 

উপজেলার বিভিন্ন স্থানে ভোটারদের সাথে কথা বললে তারা জানান, জননেত্রী শেখ হাসিনার সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে পৌঁছে গেছে।

বর্তমান প্রজন্মের তরুন প্রতিনিধিরাই আগামী দিনে রাষ্ট্র পরিচালনা করবেন। তাই তানভীর আহমেদ এর মত ক্লিন ইমেজের ছাত্র নেতাদের জনপ্রতিনিধি নির্বাচিত করলে আটপাড়াও স্মার্ট উপজেলায় দ্রæত গতিতে পৌঁছে যাবে। 

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তানভীর আহমেদ প্রতিবেদককে জানান, পদ-পদবী এবং চেয়ার একমাত্র আল্লাহ তা’য়ালার দান। আমি জনগণের সেবা করার লক্ষ্যে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের একজন প্রার্থী।

জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি উপজেলার সাতটি ইউনিয়নকে উন্নয়নের মাধ্যমে স্মার্ট উপজেলায় রূপান্তর করতে কাজ করে যাব, ইন্শাল্লাহ। আমি আটপাড়া উপজেলার ধর্ম-বর্ণ নির্ভিশেষে সকলের দোয়া ও আশির্বাদ প্রত্যাশা করি।   

আরও পড়ুন : র‌্যাবের মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী স্বামী-স্ত্রী পুনরায় র‌্যাবের হাতে গ্রেফতার

আসাদুজ্জামান খান সোহাগ

ব্রেকিং নিউজ:


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 851