সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

পূজাকে ‘অসভ্য মহিলা’ বলে কটাক্ষ

প্রকাশিত: ২১:২০, ২৩ ডিসেম্বর ২০২৩

পূজাকে ‘অসভ্য মহিলা’ বলে কটাক্ষ

পূজাকে ‘অসভ্য মহিলা’ বলে কটাক্ষ

ক্যারিয়ারে খুব বেশি হিট সিনেমা নেই। তবুও পূজা ব্যানার্জীর সৌন্দর্য অনুরাগীদের রাতের ঘুম কাড়ে। আর যদি খোলামেলা ছবি প্রকাশ করেন সামাজিক মাধ্যমে, তাহলে তো কথাই নেই!

বাঙালি হলেও কাজের সূত্রে মুম্বাই থাকেন পূজা। হিন্দি সিরিয়ালে পরিচিত মুখ। বলিউডেও দুয়েকটা সিনেমায় দেখা গেছে তাকে। যদিও সেগুলো তাকে সেভাবে খ্যাতি এনে দিতে পারেনি।

তবে ভারতীয় বাংলা সিনেমা তথা টলিউডে তার জনপ্রিয়তা আছে। দেব-সোহমের মতো প্রথম সারির তারকাদের বিপরীতে অভিনয় করে আলো ছড়িয়েছেন। স¤প্রতি ‘ড্যান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ে বিচারক হয়েও নজর কেড়েছেন।

সবাই যে পূজার রূপের পূজারি, তা কিন্তু নয়। এমনকি তার খোলামেলা পোশাকের ছবিতেও শিহরিত হন না অনেকে। তাই তো কখনও কখনও কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

স¤প্রতি ইনস্টাগ্রামে বোল্ড লুকের ফটোশুটের একটি ভিডিও প্রকাশ করেছেন পূজা। এ সময় তার পরনে ছিল ব্যাকলেস ব্রালেট। খোলা কাঁধ-পিঠ। চোখেমুখে দুষ্টু ইশারা। এমন উন্মুক্তপ্রায় শরীর দেখে তার ওপর ক্ষিপ্ত নেটিজেনরা। তাকে ‘অসভ্য নারী’ বলে কটাক্ষ করছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, পূজার এই ভিডিও শুট কয়েকমাস আগের। পুরোনো ভিডিও প্রকাশ করে খানিকটা বিপাকেই পড়তে হলো তাকে।

২০২০ সালে কুণাল ভার্মাকে বিয়ে করেন পূজা। দুজনে একসঙ্গে ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’ ধারাবাহিকে কাজ করেছিলেন। সেই থেকেই প্রেম। ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে চমকে দিয়েছিলেন নায়িকা।

২০২০ সালে করোনা পরিস্থিতির মধ্যেই বিয়ে সেরে ফেলেন। ধুমধাম করে নয়, রেজিস্ট্রি ম্যারেজ করেই নতুন জীবনের পথে পা বাড়ান পূজা-কুনাল। ওই বছরই ছেলে কেশবের জন্ম দেন অভিনেত্রী।

আরও পড়ুন: এ বছরের আলোচিত অভিনেত্রীরা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808