সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

অসহায় কল্পনার চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি শহিদুল ইসলাম

প্রকাশিত: ২২:০৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

অসহায় কল্পনার চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি শহিদুল ইসলাম

অসহায় কল্পনার চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি শহিদুল ইসলাম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের জড়াকুড়া গ্রামের বাসিন্দা আফতাব উদ্দিনের কন্যা ব্রেন টিউমারে আক্রান্ত হওয়া কল্পনা আক্তার (১৭) এর সর্বোচ্চ চিকিৎসার দায়িত্ব নিলেন -১৪৫ শেরপুর-৩ (শ্রীবরদীতে-ঝিনাইগাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপি।

১০ ফেব্রুয়ারি শনিবার রাত সাড়ে ৯ টার দিকে,দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি থাকা অসুস্থ কল্পনা আক্তার ও তার পরিবারের লোকজনের সাথে সাক্ষাৎ করে সর্বোচ্চ চিকিৎসার দায়িত্বভার গ্রহন করেন তিনি। 

সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপি জানান,কল্পনার চিকিৎসার ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নজরে আশা মাত্রই অসহায় কল্পনা আক্তারের দায়িত্বভার গ্রহণ করে নিজস্ব তহবিল থেকে তাদেরকে নগত আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এছাড়াও তার চিকিৎসায় যেন কোন ঘাটতি না হয় সে লক্ষ্যে কর্তব্যরত চিকিৎসকদের নির্দেশনা দেওয়া হয়েছে।

সম্প্রতি,গত ক'দিন আগে চিকিৎসা নিতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় অসহায় এ পরিবারটির পক্ষথেকে অসুস্থ কল্পনা'র শারীরিক অবস্থা তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশ করা হয়। এরপর তা নজরে আসে সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপি'র। দ্রুত খোঁজখবর নিতে অসুস্থ কল্পনা আক্তার ও তার অসহায় পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে নিজস্ব তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদানসহ তিনি দায়িত্ব নেন ব্যয়বহুল তার সর্বোচ্চ চিকিৎসার। ওই সময় দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: রঙিন কপিতে রঙিন স্বপ্ন প্রথম চাষেই বাজিমাত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808